বিএনপি জনগণের উন্নয়নে বিশ্বাসী

67

চট্টগ্রাম-৮ আসনের (বোয়ালখালী, চান্দগাঁও, পাঁচলাইশ ও বায়েজিদ) ধানের শীষ প্রতীকের প্রার্থী আলহাজ আবু সুফিয়ান গতকাল শুক্রবার বিকালে নগরীর ৬নং পূর্বষোলশহর ওয়ার্ডে গণসংযোগ করেন। তিনি বহদ্দারহাট মোড় থেকে গণসংযোগ শুরু করে বাড়াইপাড়া, ঘাসিয়ারপাড়া, ফুলতলা, কেবি আমান আলী রোড, আঁতুরার দোকান, ওমর আলী মাতব্বর রোড, বাদশা চেয়ারম্যান ঘাটা, মুহরী বাড়ি, এক কিলোমিটার, রাহাত্তার পুল, বড়কবরস্থান, মাজারগেট, ইলিয়াছ ব্রাদার্স’র বাড়ি, মাইজপাড়া, হানিফের দোকান, পাক্কাদোকান, বাদামতল, করমপাড়া, খাজা রোড এসে শেষ করেন।তিনি এ সময় সাধারণ মানুষের সাথে সালাম ও শুভেচ্ছা বিনিময় করেন। সর্বস্তরের জনসাধারণ স্বতঃস্ফূর্তভাবে তার সাথে গণসংযোগে অংশ নেন। নেতাকর্মীরা ধানের শীষে ভোট চেয়ে প্রচারপত্র বিলি করেন।
এ সময় সমবেত জনতার উদ্দেশে আবু সুফিয়ান বলেন, সরকার নির্বাচনের পরিবেশ নষ্ট করতে ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। প্রশাসন ও দলীয় ক্যাডার লেলিয়ে দিয়ে জনসাধারণের মাঝে আতঙ্ক সৃষ্টি করছে। সারাদেশে এখন শ্বাসরুদ্ধকর পরিস্থিতি বিরাজ করছে। সকল দমন পীড়ন ও রক্তচক্ষুকে উপেক্ষা করে আগামী ৩০ তারিখ জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করবে।
তিনি আরও বলেন, গত ১০ বছর দুর্নীতির মাধ্যমে সরকারের মন্ত্রী ও দলীয় নেতাকর্মীদের উন্নয়ন হলেও সাধারণ জনগণের ভাগ্যের পরিবর্তন হয়নি। বিএনপি জনগণের উন্নয়ন ও পরিবর্তনে বিশ্বাসী। উন্নয়ন ও শান্তির প্রতীক ধানের শীষে ভোট দিয়ে বিএনপিকে জয়যুক্ত করার জন্য তিনি সবার প্রতি আহবান জানান।
গণসংযোগকালে তার সাথে ছিলেন মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, আনোয়ার হোসেন লিপু, মৎস্য বিষয়ক সম্পাদক মো. বখতেয়ার, এসএম নুরুল আলম, আব্দুল আজিজ, সহ-দপ্তর সম্পাদক ইদ্রিস আলী, ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মুহাম্মদ হাসান লিটন, সহ-শ্রম বিষয়ক সম্পাদক আবু মুছা, ২০ দলীয় নেতা ওসমান গণি সিকদার, আনোয়ার সাদিক, নগর বিএনপির সদস্য জসিম উদ্দিন, তসলিম হোসেন, ইউসুফ সিকদার, জাকির হোসেন, বিএনপি নেতা শওকত আলী, হাজী আইয়ুব, জানে আলম, মহিলাদল নেত্রী এড. ফরিদা আক্তার, শ্রমিকদল নেতা শাহেনেওয়াজ চৌধুরী মিনু, নগর যুবদল সহ-সভাপতি ম. হামিদ, মো. মুছা, সিনিয়র যুগ্ম সম্পাদক মোশাররফ হোসেন, গোলজার হোসেন, মাহবুবুল আলম, আরিফুল ইসলাম, মাহবুবুর রহমান, সাইদুল ইসলাম, ফজল আজিম মাসুম, আলী হোসেন, মো. হোসেন, মো. কিবরিয়া, মহিবউল্লাহ, জামাল উদ্দিন, আলমগীর টিটু, আলম, ইমরান ভূইয়া, সিরাজুল ইসলাম ইকবাল, আনোয়ার, ছাত্রদল নেতা সাজিদ হাসান রনি, আবু বক্কর রাজু , মোরশেদ কামাল, আরিফুল ইসলাম, রুবেল, ফখরুল ইসলাম শাহীন, আব্দুর রশিদ, আনিছুর রহমান, আকবর হোসেন মানিক, সাব্বির প্রমুখ। বিজ্ঞপতি