বাবুলসহ তিন প্রার্থীকে নির্বাচিত ঘোষণা

70

রাউজান উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন তিন প্রার্থী। সোমবার নির্বাচন কমিশন কর্তৃক প্রেরিত পত্রের মাধ্যমে রাউজানের উপজেলা চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান এ কে এম এহেসানুল হায়দার চৌধুরী বাবুল ও দুই ভাইস চেয়ারম্যনকে নির্বাচিত ঘোষণা করা হয়। ভাইস-চেয়ারম্যান পদে নুর মোহাম্মদ ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ফৌজিয়া খানম মিনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।
উপজেলা পরিষদের হলরুমে সোমবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়া সংক্রান্ত গণবিজ্ঞপ্তিটি একেএম এহেসানুল হায়দার চৌধুরীর হাতে তুলে দেন উপজেলা নির্বাচন কর্মকর্তা অরুন উদয় ত্রিপুরা। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. কামাল উদ্দিন আহমেদ, নির্বাচিত দুই ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনা, উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, উপজেলা আওয়ামী লীগ নেতা এসএম বাবর, নোয়াজিষপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান লায়ন সরোয়ার্দী সিকদার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন চৌধুরী পিপলু, রাউজান পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আসিফ প্রমুখ।
উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার অরুন উদয় ত্রিপুরা জানান, আমরা রাউজানের তিন প্রার্থীর নির্বাচিত হওয়ার বিষয়ে লিখিত গণবিজ্ঞপ্তি আজ (সোমবার) হাতে পেয়েছি এবং বিজয়ী প্রার্থীদের হাতে তুলে দিয়েছি।