বান্দরবানে জিপ খাদে, নিহত ১ আহত ৭

17

বান্দরবানে সেনাবাহিনীর একটি জিপ খাদে পড়ে গেলে সার্জেন ওবাদুল্লাহ নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৭ জন আহত হন। তারা হলেন সার্জেন কামাল, কর্পোরাল ফারুক, সিভিল ইঞ্জিনিয়ার মাসুদ, সৈনিক হালিম, সৈনিক আরিফ, চালক রিটু ও হেলপার তপন। গতকাল বুধবার বিকালে রুমা সড়কের ওয়াই জংশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আইন-শৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানান, জেলা সদর থেকে সেনাবাহিনীর একটি মাইক্রোবাস রুমা যাওয়ার পথে চিম্বুক-রুমা সড়কের ওয়াই জংশন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পাহাড়ের গভীর খাদে উল্টে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই ওবাদুল্লাহ মারা যান। এতে আরও ৭ জন আহত হন।
এদিকে খবর পেয়ে ফায়ার সার্ভিসকর্মী এবং স্থানীয় পাহাড়িরা ঘটনাস্থলে ছুটে গিয়ে হতাহতদের উদ্ধার করেন। পরে তাদের বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বান্দরবান সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার মাজেদুর রহমান জানান, মাইক্রোবাস খাদে পড়ে দুর্ঘটনায় একজন মারা গেছেন। আহতরা চিকিৎসাধীন রয়েছেন।
ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আলী আকবর বলেন, রুমা যাওয়ার পথে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করা হয়েছে।