বাদ পড়েছি বলে ক্রিকেট ছেড়ে দিব না

33

গত বছর এশিয়া কাপে প্রথমে দলে ছিলেন না ইমরুল কায়েস। পরে টুর্নামেন্টের মাঝ পথে তাকে দলে ডাকা হয়। সুযোগ পেয়ে নির্বাচকদের আস্থার প্রতিদান দেন তিনি। এরপর গত অক্টোবরে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে দুইটি সেঞ্চুরি ও একটি হাফ সেঞ্চুরি করেছিলেন ইমরুল।
নিয়মিত ভালো করলেও বিশ্বকাপ দলে জায়গা হয়নি ওপেনার ইমরুল কায়েসের। দলের ওপেনিংয়ে তামিমের সঙ্গী হিসাবে রাখা হয়েছে লিটন দাসকে। স্কোয়াডে জায়গা পেয়েছেন আরেক ওপেনার সৌম্য সরকার।
বিশ্বকাপ দলে জায়গা না পাওয়ার পর বুধবার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন ইমরুল কায়েস। স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘আমি একটা জিনিস কয়দিন যাবৎ লক্ষ্য করছি, আমাকে নিয়ে অনেকে পোস্ট করছেন আমি নাকি ক্রিকেট থেকে অবসর নিচ্ছি! সত্যি আমার জন্য অনেক দুঃখজনক এই খবরগুলো। আমার ১১ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারে আমি সবসময় দেশ ও দেশের মানুষকে ভালো কিছু দেয়ার চেষ্টা করছি! কখনও আল্লাহর রহমতে সফল হয়েছি আবার ব্যর্থও হয়েছি। তবে যদি বাংলাদেশ ক্রিকেটে ১% ও কিছু দিতে পেরে থাকি, তো আমি নিজেকে সার্থক মনে করি। ক্রিকেট আমার ভালোবাসা, আমি বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পড়েছি তার মানে এই না যে ক্রিকেট ছেড়ে দিব। আমার সামনে যখনই সুযোগ আসবে বাংলাদেশ ক্রিকেটকে কিছু দেওয়ার আমি সর্বাত্মক চেষ্টা করব। সবাই আমার পাশে থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার সকল ভক্ত ও হেটার্সদের!’