বাকলিয়া-বাংলাদেশ বয়েজ পটিয়া কিষোয়ান-ডিপিলেক্স মুখোমুখি

54

জেলা ফুটবল রেফারিজ এসোসিয়েশন কর্তৃক চতুর্থবারের মতো আয়োজিত ফর্টিস গ্রুপের আর্থিক সহযোগিতায় আল্লামা মো. ইকবাল ও সরোয়ার হোসেন স্মৃতি ফুটসাল ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে খেলারি যোগ্যতা অর্জন করেছে ডিপিলেক্স স্পোর্টস ক্লাব ও কিষোয়ান স্পোর্টিং ক্লাব।
গতকাল সিজেকেএস প্রশিক্ষণ মাঠে অনুষ্ঠিত ৩য় কোয়ার্টার ফাইনালে ডিপিলেক্স স্পোর্টস ক্লাব ২-১ গোলে সুগন্ধা ফাউন্ডেশন দলকে পরাজিত করে সেমিফাইনালে উত্তীর্ণ হয়। ডিপিলেক্স স্পোর্টস ক্লাবের পক্ষে ১টি করে গোল করেন রাজিব এবং মামুন। খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হন বিজয়ী দলের গোলরক্ষক সাদ্দাম। তাকে পুরস্কার প্রদান করেন ক্রীড়া সংগঠক দেলোয়ার হোসেন।
দিনের ২য় খেলায় কিষোয়ান স্পোর্টিং ক্লাব ৪-১ গোলে মাদার্শা একাদশ দলকে পরাজিত করে সেমিফাইনালে উন্নীত হয়। দলের পক্ষে প্রকাশ ২টি এবং সুমন ও সজীব ১টি করে গোল করেন। খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হন বিজয়ী দলের সজীব, তাকে পুরস্কৃত করেন সিজেকেএস নির্বাহী সদস্য মো. আসলাম মোরশেদ।
টুর্নামেন্টের দুটি সেমিফাইনাল খেলা আজ অনুষ্ঠিত হবে। ১ম খেলায় বাংলাদেশ বয়েজ ক্লাব পটিয়া ও বাকলিয়া ফুটবল ক্লাব এবং ২য় খেলায় কিষোয়ান স্পোর্টিং ক্লাব ও ডিপিলেক্স স্পোর্টস ক্লাব মুখোমুখি হবে। আগামী শনিবার টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে । বিজ্ঞপ্তি