বাকলিয়ায় যুবকের লাশ উদ্ধার, মহিলা গ্রেপ্তার

101

নগরীর বাকলিয়া থানাধীন কল্পলোক আবাসিক এলাকায় এক যুবকের মৃত্যু হয়েছে। তবে কি কারণে তার মৃত্যু হয়েছে তা এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ। এটি পরিকল্পিত হত্যাকান্ড বলে জানিয়েছে নিহতের পরিবার।
এ ঘটনায় গতকাল বুধবার বিকালে নিহত তৌহিদুল ইসলামের ভাই মো. সেলিম বাদি হয়ে বাকলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। সন্ধ্যায় এক মহিলাকে গ্রেপ্তার করে পুলিশ। তার নাম কুলছুমা বেগম (৩৬)। বাঁশখালী উপজেলা ছনুয়া গ্রামে তার বাড়ি।
নিহত যুবকের নাম তৌহিদুল ইসলাম আবির (২৬)। সে সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের মাইজপাড়ার মৃত আশরাফ মিয়ার ছেলে।
নিহত তৌহিদের বড় ভাই মো. সেলিম পূর্বদেশকে বলেন, কল্পলোক আবাসিক এলাকায় বন্ধু আরিফের বাসায় মাঝে মাঝে বেড়াতে আসতেন তৌহিদ। তৌহিদের বন্ধু আরিফ যে বাসায় থাকেন, সেটি কুলছুমের পরিবার থেকে সাবলেট হিসেবে নেয়া। গত মঙ্গলবার সকালে গ্রাম থেকে শহরে আসলে আরিফের বাসায় যায় তৌহিদ। কিন্তু রাতে তার মৃত্যুর খবর আমাদের কাছে অস্বাভাবিক মনে হয়েছে।
তিনি আরও বলেন, তার বাসার মহিলা (কুলছুমা) আমাদেরকে বিভ্রান্তমূলক তথ্য দেয়ায় আমরা পুলিশকে জানাই। তৌহিদকে হত্যা করা হয়েছে বলে আমাদের ধারণা।
এ ব্যাপারে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন পূর্বদেশকে বলেন, তৌহিদুল ইসলাম নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে তৌহিদুল ইসলামের ময়নাতদন্ত হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর তার মৃত্যুর কারণ জানা যাবে। নিহত তৌহিদুল ইসলামের শরীরের কয়েকটি জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলেও জানান ওসি মো. নেজাম উদ্দিন।