বাংলা টাইগার্স মাঠে নামছে আজ

97

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে চার-ছক্কার অন্যতম আকর্ষণ টি-১০ ক্রিকেট টুর্নামেন্টের দ্বিতীয় দিনে আজ মাঠে নামছে টুর্নামেন্টের নতুন শক্তি বাংলাদেশের একমাত্র ক্রিকেট দল চট্টগ্রামের বাংলা টাইগার্স। গতকাল থেকে শুরু হয়েছে ক্রিকেটের সংক্ষিপ্ত ভার্সনের তৃতীয় এই আসরটি।
আবুধাবী শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ থেকে এই প্রথম অংশ নেয়া তরুণ দলটি প্রতিপক্ষকে ঘায়েল করতে বিকাল সাড়ে ৪টায় নামবে। এর আগে গত বুধবার রাতে আলরাহা বিচ হোটেলের জার্সি উন্মোচনের মধ্য দিয়ে নিজেদের শক্তির জানান দে টাইগাররা । বিপুলসংখ্যক বাঙালির উপস্থিতিতে থিসারা পেরেরা, ইনগ্রাম, ফ্রাইলিংক, প্লানকটরা জানিয়ে দিয়েছিলেন তারা চমকে দিতে প্রস্তুত। দারুণ এক দল নিয়ে প্রথমবারের মত টি-১০ লিগে খেলছে বংলাদেশের কোন দল। দলটির কর্ণধার চট্টগ্রামের এফএমসি স্পোর্টস ক্লাবের প্রেসিডেন্ট ইয়াসিন চৌধুরী বলেন, এটি আমার কিংবা আমাদের দল নয়। এটি এই আরব আমিরাতে বসবাস করা সব বাঙালির দল।
১০ ওভারের ক্রিকেট এবারের আসরে প্রথমবারের মত অংশ নেওয়া বাংলাদেশের মালিকানাধীন এই দলটি প্রবাসীদের জন্য সারা আমিরাত থেকে প্রায় ৬০টি বাসের ব্যবস্থা করেছে। বাংলা টাইগার্সের স্বত্বাধিকারী ও এফএমসি গ্রæপের চেয়ারম্যান ইয়াসিন চৌধুরী নিজেদের প্রতিটি খেলার সময় সকল প্রবাসীদের মাঠে থাকতে অনুরোধ ও দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।