বাংলাদেশ বয়েজ ক্লাব চট্টগ্রামের ফুটবল কমিটি গঠিত

113

বাফুফে আয়োজিত ঢাকা পাইওনিয়ার ফুটবল লিগে অংশগ্রহণকারী বাংলাদেশ বয়েজ ক্লাব চট্টগ্রামের ফুটবল কমিটি গঠন করা হয়েছে। এই উপলক্ষে এক সভা প্রধান পৃষ্ঠপোষক সিটি মেয়র আলহাজ আ জ ম নাছির উদ্দীনের অনুমতিক্রমে মোঃ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে ও সবুজ বড়–য়ার সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ বয়েজ ক্লাবের যুগ্ম আহŸায়ক আলহাজ আসাদুজ্জামান চৌধুরী ফোরকান, সবুজ বড়–য়া পিলু, মোঃ আকবর আলী, আনোয়ার হোসেন, মহসীন আলী বাদশা, অনুপ বিশ্বাস, শরীফ টুটুল, হেনা কবির মুন্নি, সেলিনা রহমান প্রমুখ। সভায় সর্বসম্মতিক্রমে আলহাজ আসাদুজ্জামান চৌধুরী ফোরকানকে চেয়ারম্যান ও ঢাকার ক্লাব প্রতিনিধি করে ১৭ সদস্যবিশিষ্ট ফুটবল পরিচালনা কমিটি গঠন করা হয়।
কমিটির অন্য কর্মকর্তারা হলেন-ক্রীড়া সংগঠক সিজেকেএস কাউন্সিলর অনুপ বিশ্বাস, আলমগীর বাদশা জসীম শরীফ টুটুল, মোহাম্মদ আলমগীর কো-চেয়ারম্যান, সালাউদ্দীন জাহেদ ও হেনা করিব মুন্নি কো-চেয়ারম্যান।
নাহিদ মুরাদ মুন্না সম্পাদক, মো. আনোয়ার হোসেন ও নুরুল আবছার সহ-সম্পাদক সেলিনা রহমান, বিবি খতিজা মুক্তা, রহিম বাদশা, আশরাফুল হক অভি, মোহাম্মদ ইমন্য, মোহাম্মদ রমজান আলী, মোহাম্মদ ইলিয়াছ ও মোহাম্মদ মামুনকে সদস্য নির্বাচিত করা হয়। বিজ্ঞপ্তি