বাংলাদেশ-জিম্বাবুয়ে ৩য় ওয়ানডের দলে সৌম্য

12

বিয়ের ছুটি শেষ। সৌম্য সরকার ফিরছেন মাঠে। বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগের দলবদলের দ্বিতীয় দিন গেছেন নতুন ঠিকানায়। জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ওয়ানডের দলে ডাক পেয়েছেন তরুণ বাঁহাতি এই ব্যাটসম্যান।
জিম্বাবুয়ের সবশেষ বাংলাদেশ সফরেও সিরিজের সবশেষ ওয়ানডের দলে ডাক পেয়েছিলেন সৌম্য। ছন্দে ফেরার লড়াইয়ে থাকা বাঁহাতি ব্যাটসম্যান পরে ঢুকে যান একাদশেও। দাপুটে ব্যাটিংয়ে করেন সেঞ্চুরি।
ছুটিতে না থাকলে দলে না থাকার কোনো কারণ ছিল না সৌম্যর। তার অনুপস্থিতিতে ডাক পাওয়া মোহাম্মদ নাঈম শেখ টিকে গেছেন দলে। প্রথম দুই ম্যাচে অবশ্য খেলার সুযোগ পাননি তরুণ এই বাঁহাতি ব্যাটসম্যান। গত জুলাইয়ে শ্রীলঙ্কায় সবশেষ ওয়ানডে খেলেছিলেন সৌম্য। লিস্ট ‘এ’ ক্রিকেটে বাংলাদেশের একমাত্র ডাবল সেঞ্চুরিয়ান আসন্ন ঢাকা প্রিমিয়ার লিগে খেলবেন গাজী গ্রæপ ক্রিকেটার্সের হয়ে।
তৃতীয় ওয়ানডের বাংলাদেশ দল: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, আফিফ হোসেন, মোহাম্মদ নাঈম শেখ, আল আমিন হোসেন, মোহাম্মদ সাইফ উদ্দিন, শফিউল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, সৌম্য সরকার।