বাংলাদেশের উন্নয়ন প্রতিবেশী রাষ্ট্রসমূহের কাছে অনুকরণীয়

56

পিএইচপি ফ্যামেলি’র চেয়ারম্যান সুফী মিজানুর রহমান বলেছেন, লক্ষ শহীদের প্রাণের বিনিময়ে অর্জিত আমাদের পবিত্র জন্মভূমি বাংলাদেশ আজ প্রতিবেশী রাষ্ট্রসমূহের সামনে উন্নয়নের অনুকরণীয় দৃষ্টান্ত। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশে পদ্মাসেতু ও রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রসহ অভূতপূর্ব ‘নির্মাণকার্য উৎসব’ পালিত হচ্ছে। বাংলাদেশের শিশুদের বিদ্যালয় আগমনের শতকরা হার হিসেবে সার্ক দেশগুলোর মধ্যে সর্বোচ্চ স্থান অর্জনের গৌরব লাভ করেছে।
তিনি গতকাল ৩ ফেব্রুয়ারি মিরসরাই বদিউল আলম মডেল হাই স্কুল ও কলেজের নবনির্মিত কলেজ ভবন আনুষ্ঠানিক উদ্বোধনকালে এসব কথা বলেন। এরপর তিনি প্রতি তলার শ্রেণিকক্ষ পরিদর্শন করেন এবং শিক্ষক-শিক্ষার্থীদের সাথে কুশল বিনিময় করেন।
বদিউল আলম মডেল হাই স্কুল ও কলেজের দাতা-প্রতিষ্ঠাতা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ওয়ার্ড কমিশনার মুক্তিযোদ্ধা বদিউল আলমের সভাপতিত্বে কলেজ মাঠে আয়োজিত অনুষ্ঠানে রাজনৈতিক ব্যক্তিত্ব, মুক্তিযোদ্ধাসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এদিকে বদিউল আলম মডেল হাই স্কুল ও কলেজের আনুষ্ঠানিক উদ্বোধনে শুভেচ্ছা জানান আওয়ামী লীগ প্রেসেডিয়াম সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। এছাড়া শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলও এ শিক্ষা প্রতিষ্ঠানের সাফল্য কামনা করেন। খবর বিজ্ঞপ্তির