বাংলাদেশকে হারানোয় পুনম পান্ডের ‘পুরস্কার’

27

এবারের ক্রিকেট বিশ্বকাপে ভারতীয় দল জিতলে অভিনন্দন জানাতে মোটেও দেরি করেন না ভারতীয় মডেল-অভিনেত্রী পুনম পান্ডে। আর বাংলাদেশকে হারানোর পর সেই রাতেই নিজের মতো করে অভিনন্দন জানিয়েছেন বুমরাহ-কোহলিদের।
সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়, শুভরাত্রির শুভেচ্ছা জানিয়েছেন তিনি। শ্বাসরুদ্ধকর ম্যাচে বাংলাদেশকে টিম ইন্ডিয়া হারানোর পরেই তিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি আলপোড করেন। খোলা চুলে সাদা টি-শার্টের সেই আবেদনময়ী ছবি পোস্ট করার পরেই ভাইরাল। সেই ছবি পোস্ট করেই পুনম লিখলেন, ‘গুড নাইট টিম ইন্ডিয়া।’ কোহলিদের ভালো পারফরম্যান্সের জন্যই যে এই ছবি, তা আর বলার আপেক্ষা রাখে না।
তবে ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের আগের রাতেও নিজের ইনস্টাগ্রাম পোস্টে পুনম একটি ভিডিও পোস্ট করেছিলেন। যেখানে বরাবরের মতো খোলামেলা ভঙ্গিতে দেখা গিয়েছিল তাঁকে। তিনি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয়ের জন্য ভারতীয় দলকে শুভেচ্ছা জানিয়েছিলেন নিজের ট্রেডমার্ক কায়দায়।
এবার বাংলাদেশ-ভারত ম্যাচ শেষে আরও একবার স্বমহিমায় ভারতীয় এই মডেল। ফাইনালে ওঠার পরে বিবস্ত্র হওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন আগেই। এরই মধ্যে সেমিফাইনাল নিশ্চিত করেছে ভারত। হার্দিক পান্ডিয়াদের সঙ্গেই ক্রিকেট বিশ্বকাপে তাই ভাইরাল পুনম পান্ডে।