বাঁশখালীর শ্রেষ্ঠত্ব অক্ষুন্ন

47

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় চট্টগ্রাম জেলা পুলিশ আয়োজিত মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতায় টানা ২য় বারের মত চ্যাম্পিয়ন হয়েছে বাঁশখালী উপজেলা। গতকাল হালিশহরস্থ জেলা পুলিশ লাইন মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় বাঁশখালী উপজেলা ৫১-৩৩ পয়েন্টে আনোয়ারা উপজেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এর আগে সেমিফাইনাল খেলায় বাঁশখালী ফটিকছড়িকে হারিয়ে এবং আনোয়ারা বোয়ালখালীকে পরাজিত করে ফাইনালে উঠে।
গতকাল ফাইনাল খেলা শেষে সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে চট্টগ্রাম রেঞ্জের ডি.আই.জি খন্দকার গোলাম ফারুক প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করেন। চট্টগ্রাম পুলিশ সুপার ও সিজেকেএস সহ-সভাপতি নুরে আলম মিনা’র সভাপতিত্বে এবং অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এ.কে.এম এমরান ভূঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মশিউদ্দোলা রেজা, পি.পি.এম, অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আফরুনুল হক টুটুল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. জাহাঙ্গীর, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র, সিজেকেএস কাউন্সিলর ও কাবাডি কমিটির চেয়ারম্যান চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সিজেকেএস নির্বাহী সদস্য ও কাবাডি কমিটির সম্পাদক তানভীর আহমেদ চৌধুরী প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি খন্দকার গোলাম ফারুক কাবাডি আমাদের ঐতিহ্যবাহী এবং জাতীয় খেলা উল্লেখ করে চট্টগ্রাম বিভাগে এর হারানো গৌরব ফিরিয়ে আনার উদ্যোগ নেয়ার আহবান জানান। শীঘ্রই বিভঅগের ১১ টি জেলার মধ্যে প্রতিযোগিতার পর বিভাগের প্রতিভাবান খেলোয়াড় বাছাই করে অভিজ্ঞ প্রশিক্ষকের অধীনে প্রশিক্ষণের ব্যবস্থা করবেন বলে ঘোষনা দেন।