বাঁশখালীতে ট্রাকচাপায় ইউপি সদস্যের মৃত্যু

43

বাঁশখালীর সাধনপুরে ইউনিয়ন পরিষদের কার্যক্রম শেষে রিকশায় করে বাড়িতে ফেরার পথে ট্রাকচাপায় পার্বতী দে (২৮) নামে একজন নারী ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। তিনি একই এলাকার মিল্টন দে’র স্ত্রী এবং ৪, ৫, ও ৬নং ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য।
গতকাল সন্ধ্যা ৬টার দিকে সাধনপুর ইউনিয়নের মাস্টারপাড়া সড়কে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় রিকশায় থাকা অন্য আরোহী চৌকিদার টিপু কান্তি দে আহত হয়েছেন।
সাধনপুরের পল্লী চিকিৎসক রমিজ উদ্দিন পূর্বদেশকে বলেন, পরিষদের কর্মকাÐ শেষে অটোরিকশায় চড়ে বাড়িতে যাওয়ার সময় মাস্টারপাড়া সড়কে গাছের শেকড়ের সাথে ধাক্কা লেগে রিকশাটি উল্টে যায়। এ সময় পেছন দিক থেকে দ্রæত গতিতে ছুটে আসা একটি ট্রাক রিকশা যাত্রী ইউপি সদস্য পার্বতী দেকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। এরপর স্থানীয়রা খবর দিলে আমি দ্রæত ঘটনাস্থলে গিয়ে দেখি উনি অজ্ঞান। আমি তাকে হাসপাতালে নিয়ে যেতে বলি। হাসপাতালে নেয়ার আগেই তিনি মারা যান।
সাধনপুর এলাকার বাসিন্দা একেএম সালাউদ্দিন কামাল বলেন, মাস্টারপাড়ায় দুর্ঘটনার শিকার নারী ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। মিশন দে ও অপূর্ব দে নামে তার দুই সন্তান আছে।
গত রাত ৮টার দিকে রামদাস হাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মামুন হাসান বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। ঘটনা জেনেই বিস্তারিত বলতে পারবো।’
ঘটনার খবর পেয়েই নিহত ইউপি সদস্যের বাড়িতে ছুটে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার। এ সময় নিহতের লাশ দেখে নিজেই অসুস্থ হয়ে পড়লে ইউএনওকেও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।