বাঁশখালীতে ছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

21

বাঁশখালীতে প্রেমের সম্পর্কের জেরে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে (১৬) জোরপূর্বক ধর্ষণের অভিযোগে মোহাম্মদ জাহেদ (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
গত বৃহস্পতিবার রাত তিনটার দিকে গুনাগরী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত যুবক কালীপুর ইউনিয়নের পালেগ্রাম ইলিয়াছ পাড়া গ্রামের আবু আহমদের ছেলে। অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষিতার মা বাদি হয়ে বাঁশখালী থানায় মামলা দায়ের করেছেন।
বাঁশখালী থানা সূত্র জানায়, মেয়েটির সাথে অভিযুক্ত জাহেদের এক মাস যাবত প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের জের ধরে জাহেদ ওই মেয়ের বাড়ির কাছে গিয়ে প্রায় সময় দেখা করতেন। বিষয়টি মেয়েটির মা জানতে পারলে ছেলেটিকে আর আসতে নিষেধ করেন। এরপরও গত ১৯ নভেম্বর সন্ধ্যায় কথা আছে বলে সাধনপুর পশ্চিমে তুলা ফকির পুকুর পাড়ে নিয়ে যায় মেয়েটিকে। কিছুক্ষণ পর মেয়েটি বাড়ি এসে স্বজনদের জানান জাহেদ তাকে ধর্ষণ করেছে।
স্থানীয়রা জানান, বিষয়টি মিমাংসা করার জন্য একটি পক্ষ উদ্যোগ নিয়েছিল। শেষ পর্যন্ত উদ্যোগ ভেস্তে যাওয়ায় মেয়েটির মা মামলা করেন।
বাঁশখালী থানা রামদাস হাট ফাঁড়ির পরিদর্শক মামুন হাসান বলেন, ‘এ বিষয়ে একজনকে অভিযুক্ত করে বাঁশখালী থানায় মামলা করেন ছাত্রীর মা। ওইদিন রাতেই অভিযুক্ত আসামিকে গ্রেপ্তার করা হয়। মেয়েটিকে পুলিশ হেফাজতে রেখেই ঘটনার তদন্ত চলছে।’