বাঁশখালীতে গাড়ি ছিনতাই চেষ্টা আটক ১

56

বাঁশখালীর শীলক‚প ইউনিয়নের মধ্যরাপাড়া এলাকায় চালকের গলায় ছুরি চালিয়ে সিএনজি অটোরিক্শা ছিনতাইয়ের চেষ্টা চালিয়েছে চার ছিনতাইকারীরা। এ সময় মো. আব্দুর রহিম (১৮) নামে একজন ছিনতাইকারীকে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে জনতা। তিনি শীলক‚প আঞ্জুমান পাড়ার আব্দুল জব্বার মাঝির ছেলে। গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।
সিএনজি অটোরিক্শা চালক মোহাম্মদ আমিন (২৬) কে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় চারজনকে আসামি করে গাড়ি চালক আমিনের ভাই আবু ছিদ্দিক মামলা দায়ের করেছেন।
স্থানীয়রা জানান, চাম্বল বাজার থেকে আব্দুর রহিম ও হেলাল উদ্দিন শীলক‚প যাওয়ার জন্য সিএনজি অটোরিক্শাটি ভাড়া করে। অটোরিক্শাটি মধ্যরপাড়া মৌলয়কুম পুকুর পাড়া নামক স্থান পৌঁছলে আগে থেকে সেখানে অবস্থান করা নাছির উদ্দিন ও রিয়াজ উদ্দিন গাড়ির গতিরোধ করে। অটোরিক্শাটিতে থাকা দুইজনসহ মোট চারজন অটোরিক্শাটি ছিনিয়ে নিতে চাইলে গাড়ি চালক আমিন বাধা দেন। একপর্যায়ে তার গলায় ছুরি চালানো হয়। অটোরিক্শার চালকের চিৎকারে আশপাশের মানুষ ছুটে আসে।
এসময় আব্দুর রহিমকে আটক করে পুলিশের হাতে তুলে দেয় জনতা। বাকি তিনজন পালিয়ে যায়। বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম মজুমদার পূর্বদেশকে বলেন, ছিনতাইকারীদের সকলের বাড়ি ঘটনাস্থলের আশপাশে। তারা সিএনজি অটোরিক্শাটি ছিনতাই করতেই চালককে হত্যা চেষ্টা করেছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। জড়িত বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রাখা হয়েছে।