বন্দরটিলায় বাসা থেকে নারী পোশাককর্মীর লাশ উদ্ধার

14

নগরীতে এক নারী পোশাক শ্রমিকের লাশ তার বাসা থেকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার ইপিজেড থানার বন্দরটিলা বক্সআলী মুন্সি রোডের মুন্সী বাড়ি এলাকার একটি বাসা থেকে জেসমিন আক্তার (২৪) নামের ওই নারীর লাশ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন পুলিশ পরিদর্শক (তদন্ত) ওসমান গণি। ওই ভাড়া বাসায় জেসমিন থাকতেন স্বামীর সঙ্গে। লাশ উদ্ধারের পর জিজ্ঞাসাবাদের জন্য জেসমিনের স্বামী আব্দুর রাজ্জাককে (৩০) আটক করা হয়েছে।
প্রতিবেশীদের বরাত দিয়ে পরিদর্শক ওসমান জানান, দুইজনেরই এটি ছিল দ্বিতীয় বিয়ে। জেসমিনের আগের স্বামীর সাথে সম্পর্ক না থাকলেও রাজ্জাক প্রথম বিয়ের কথা গোপন করে তাকে বিয়ে করেছে। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো বলে প্রতিবেশীরা জানিয়েছে।
তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাজ্জাক জানিয়েছে, শুক্রবার রাতে পাশেই তার ছোট বোনের বাসায় পারিবারিক বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়া হয়। পরে জেসমিন বাসায় ফিরলেও রাজ্জাক বোনের বাসায় থেকে গিয়েছিল। রাজ্জাক দাবি করেছে, সকালে সে বাসায় সাইকেল নিতে গিয়ে স্ত্রীর বিবস্ত্র লাশ দেখতে পেয়ে ভগ্নিপতিকে জানায়।
পুলিশ কর্মকর্তা ওসমান বলেন, রাজ্জাকের বাসার দরজাটি লোহার। সেটি ভেঙে বাসায় কেউ প্রবেশ করেনি। প্রতিবেশীরা জানিয়েছে রাতে রাজ্জাক ও জেসমিনের মধ্যে ঝগড়ার শব্দ তারা শুনছে। আমরা নিশ্চিত হয়েছি জেসমিনকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। রাজ্জাককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
ইপিজেড থানার এসআই জিল্লুর রহমান জানিয়েছেন, রাজ্জাক বাবুর্চির কাজ করেন। খবর বিডিনিউজের