বনফুল দ্বিতীয় বিভাগ ফুটবল লিগ টিকে গেল পাইরেটস ও হাটহাজারী নেমে গেল রাঙ্গুনিয়া ও লিটল ব্রাদার্স

28

 

বনফুল দ্বিতীয় বিভাগ ফুটবল লিগের রেলিগেশন পর্বের দুই খেলা শেষে পাইরেটসের পয়েন্ট ছিল ৬, লিটল ব্রাদার্সের ২, হাটহাজারী ও রাঙ্গুনিয়া উপজেলা ক্রীড়া সংস্থার ১ পয়েন্ট করে। সেই হিসেবে প্রথম দুই ম্যাচ জিতে অবনমন থেকে নিজেদের আগেই নিরাপদে রাখে পাইরেটস অব চিটাগাং। বাকি তিন দলের মধ্যে থেকে যে কোন একটি দল দ্বিতীয় বিভাগ ফুটবলে থাকবে, অন্য দু’দল তৃতীয় বিভাগে অবনমিত হবে। সে খেলায় গতকাল জিতে ৪ পয়েন্ট নিয়ে টিকে রইল হাটহাজারী উপজেলা ক্রীড়া সংস্থা। আর হেরে অবনমিত হয়ে তৃতীয় বিভাগ ফুটবলে লিগে নেমে গেল রাঙ্গুনিয়া উপজেলা ক্রীড়া সংস্থা ও লিটল ব্রাদার্স।
গতকাল শেষ খেলায় রাঙ্গুনিয়া উপজেলা ক্রীড়া সংস্থা ২-১ গোলে হাটহাজারী উপজেলা ক্রীড়া সংস্থার কাছে এবং লিটল ব্রাদার্স ৩-১ গোলে পাইরেটস অব চিটাগাংয়ের কাছে হেরে যায়। এমএ আজিজ স্টেডিয়ামে হাটহাজারী উপজেলা ক্রীড়া সংস্থা ও রাঙ্গুনিয়া উপজেলা ক্রীড়া সংস্থার মধ্যকার খেলাটির প্রথমার্ধ ছিল গোলশূন্য। দ্বিতীয়ার্ধের ৪৩ মিনিটে সাইফুল ইসলামের গোলে এগিয়ে যায় হাটহাজারী। ৬ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন সাজিদুল ইসলাম ইমন। ৬০ মিনিটে ব্যবধান কমায় রাঙ্গুনিয়ার এমদাদউল্লাহ।
অন্যদিকে দিনের দ্বিতীয় খেলায় লিটল ব্রাদার্সের বিপক্ষে হ্যাটট্রিক করেন পাইরেটসের ইমতিয়াজ উদ্দিন ফারহান। আগের ম্যাচে শিকলবাহা স্পোর্টস অ্যাকাডেমির সাগর হ্যাটট্রিক করার পর গতকাল তারই সতীর্থ ফারহান প্রথমার্ধের ১৪, ১৮ ও ২২ মিনিটে গোল তিনটি করেন। দ্বিতীয়ার্ধে ৬০ মিনিটে একটি গোল শোধ করেন লিটল ব্রাদার্সের শামিম। আজ সুপার ফোর পর্বে দুটি খেলা অনুষ্ঠিত হবে। দুপুর দেড়টায় শুরু হবে আগ্রাবাদ নওজোয়ান গ্রীণ ও মাদারবাড়ী মুক্তকণ্ঠ ক্লাবের মধ্যকার প্রথম খেলাটি। দ্বিতীয় খেলাটি শিরোপা নির্ধারণী। মুখোমুখি হবে কিষোয়ান স্পোর্টিং ক্লাব ও সিএমপি ফুটবল দল। এই খেলায় যে দল জয়ী হবে তারাই চ্যাম্পিয়ন। তবে যদি খেলা ড্র হয় তাহলে কিষোয়ান স্পোটিং ক্লাব চ্যাম্পিয়ন হবে। কারণ সুপার ফোরের দুই খেলা শেষে কিষোয়ানের পয়েন্ট ৬ এবং সিএমপির ৪।