বনফুল গ্রুপের বার্ষিক নির্বাহী পর্ষদ সভা

199

দেশের বিশিষ্ট খাদ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান বনফুল গ্রুপ অব কোম্পানিজের বার্ষিক নির্বাহী-পর্ষদ সভা ৩রা ফেব্রæয়ারি চট্টগ্রামের একটি অভিজাত রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। সারাদেশের বনফুল গ্রুপের অন্তর্ভুক্ত বিভিন্ন ইউনিট এবং সহযোগী প্রতিষ্ঠানের নির্বাহী কর্মকর্তাদের সমন্বয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বনফুল এন্ড কিষোয়ান গ্রুপের চেয়ারম্যান এমএ মোতালেব সিআইপি। সভায় বিগত বছরের সামগ্রিক কার্যক্রম নিয়ে বিস্তারিত আলোচনা হয় এবং ২০২০ সালের কার্যক্রমের রূপরেখা প্রণয়ন করা হয়। সম্মিলিত আলাপ-আলোচনার ভিত্তিতে ভবিষ্যৎ অগ্রগতির লক্ষ্যে প্রয়োজনীয় কর্মপন্থা এবং দিক নির্দেশনা নির্ধারণ করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান এমএ মোতালেব যুগোপযোগী মেধাভিত্তিক ব্যবস্থাপনার উপর গুরুত্বারোপ করেন এবং জনশক্তির সুষ্ঠু ব্যবহার নিশ্চিত করতে নির্বাহীদের পরামর্শ দেন। তিনি ভোক্তা অধিকার সংরক্ষণের প্রয়োজনে উৎপাদন প্রক্রিয়ার প্রতিটি পর্যায়ে খাদ্য নিরাপত্তা এবং পরিষ্কার-পরিচ্ছন্নতা বজায় রাখার আহŸান জানান। বনফুলের অগ্রতিতে নির্বাহীদের আন্তরিক প্রচেষ্টার প্রশংসা করে আন্তর্জাতিক বাণিজ্যের উপযোগী পণ্য উৎপাদনের মাধ্যমে দেশের অর্থনৈতিক উন্নয়নে বনফুল যাতে উল্লেখযোগ্য ভূমিকা রাখতে সক্ষম হয় সে ব্যাপারে নির্বাহীদের দৃষ্টি আকর্ষণ করেন। বনফুল গ্রুপের পরিচালক এমএ শুক্কুরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন- বনফুল এন্ড কোং লি. এর ব্যবস্থাপনা পরিচালক শহীদুল ইসলাম, পরিচালক মো. হোসেন, বনফুল এন্ড কোং এর নির্বাহী পার্টনার ওয়াহিদুল ইসলাম, প্রধান নির্বাহী কর্মকর্তা আব্বাস উদ্দিন, পার্টনার আ. হাকিম ও নুরুল হক।
কোম্পানী সচিব রাখাল সাহার উপস্থাপনায় সভায় উপস্থিত নির্বাহীরা হলেন সিলেট জোনের প্রধান নির্বাহী মো. ইকবাল, বনফুল এন্ড কোং এর মহাব্যবস্থাপক আমানুল আলম, ঢাকা জোনের নির্বাহী দিদারুল আলম চৌধুরী, সিলেট জোনের উপমহাব্যবস্থাপক আবদুল হক, বনফুল এন্ড কোং লি: এর মহাব্যবস্থাপক শাহ কামাল মোস্তফা, বিপনন বিভাগের মহাব্যবস্থাপক কামাল হোসেন, মহাব্যবস্থাপক (হিসাব ও অর্থ) রাকিব উদ্দীন, ঢাকা জোনের উপমহাব্যবস্থাপক ইকবাল শরীফ, মো. মনিরুজ্জামান, কুমিল্লা জোনের সহকারী মহাব্যবস্থাপক শেখ ফরিদ, সিলেট জোনের সহকারী মহাব্যবস্থাপক মো. সেলিম, পিপলু বড়ুয়া, ঢাকা জোনের সহকারী মহাব্যবস্থাপক হাসান, চট্টগ্রাম জোনের উপমহাব্যবস্থাপক (হিসাব) রিদোয়ান, কুমিল্লা জোনের ব্যবস্থাপক (হিসাব) মাসুদ, উপমহাব্যবস্থাপক (উৎপাদন) আরিফুর রহমান, কক্সবাজার জোনের সহকারী মহাব্যবস্থাপক আবু তালেব প্রমুখ। বিজ্ঞপ্তি