বঙ্গমাতা ফজিলাতুন্নেছা প্রাথমিক বিদ্যালয়ে বিদায় সংবর্ধনা

23

নগরীর বাকলিয়ার ক্ষেতচরস্থ বঙ্গমাতা ফজিলাতুন্নেছা প্রাথমিক বিদ্যালয়ে প্রাথমিক সমাপনী শিক্ষা পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠান গত ১৬ নভেম্বর বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি লায়ন দিলীপ কুমার শীলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাস্তুহারা বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি সামশুল আলম তালুকদার।
প্রধান বক্তা ছিলেন বাস্তুহারা বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম খান। বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজল দেব এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন শিক্ষানুরাগী মো. শোয়েব বিন ফেরদাউস চৌধুরী, সমাজসেবক সন্তোষ বিশ্বাস, বাস্তুহারা বহুমুখী সমবায় সমিতির যুগ্ম সম্পাদক মো. সালাউদ্দিন, শিক্ষিকা দীপা শীল, নুরনাহার বেগম প্রমুখ।
অনুষ্ঠানে বিদ্যালয়ের বিদায়ী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানে বক্তারা বলেন, শিক্ষা সমাপনী, জেএসসি, এসএসসি এভাবে একজন শিক্ষার্থী তার সঠিক লক্ষ্যে পৌঁছে। আর এই লক্ষ্যে পৌঁছতে অভিভাবকদের অবশ্যই খেয়াল রাখতে হবে। শিক্ষার্থীরা কি নৈতিকতা শিক্ষায় শিক্ষিত হচ্ছে কি না। এই নৈতিক শিক্ষা লাভে শিক্ষকের থেকে অভিভাবকদের ভূমিকা অপরিসীম। বিজ্ঞপ্তি