বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও নৌকার প্রশ্নে সবাই এক

55

 

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, লাখো শহীদ, বঙ্গবন্ধু ও তার পরিবারের রক্তের শপথ এবং আদর্শিক শক্তি দিয়ে দেশবিরোধী অপশক্তিকে রুখে দিতে হবে। এ লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে উন্নয়নের ধারা অব্যাহত রেখে অসাম্প্রদায়িক ও সমৃদ্ধ চট্টগ্রাম গড়ে তুলতে চসিক নির্বাচনে নৌকার বিকল্প নেই।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত, সম্মান ও বিশ্বাসের সাথে দ্বিমত করা যাবে না। বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও নৌকার প্রশ্নে সবাই এক, অতীতেও আমরা তা দেখেছি। ভবিষ্যতেও এ ঐক্য বঝায় রেখে বিজয় সুনিশ্চিত করতে হবে।
তিনি মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীকে ভোট দিয়ে বিজয়ী করতে চট্টগ্রাম শহরে বসবাসকারী দক্ষিণ জেলার জনগণকে আহব্বান জানান।
তিনি গতকাল রবিবার চট্টগ্রাম থিয়েটার ইনস্টিটিউট হলে চসিক ও দক্ষিণ জেলার আওতাধীন পৌরসভা নির্বাচন উপলক্ষে দক্ষিণ জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
আহমদ হোসেন আরও বলেন, শেখ হাসিনার উন্নয়নের রাজনীতির সাথে ডিজিটাল বাংলার নতুন প্রজন্ম একাত্ম হয়েছে। আমাদের ঐক্যবদ্ধ শক্তি নৌকার বিজয় নিশ্চিত করবে। শেখ হাসিনার সিদ্ধান্ত আমাদের সিদ্ধান্ত। দক্ষিণ জেলার আওতাধীন পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকাকে জয়লাভ করার জন্য একযোগে কাজ করাই আমাদের কর্তব্য।
দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এমপি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় বর্ধিত সভায় বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, মো. ইদ্রিস, হাবিবুর রহমান চেয়ারম্যান, সম্পাদক মন্ডলীর সদস্য এড. মির্জা কছির উদ্দিন, এড. জহির উদ্দিন, প্রদীপ কুমার দাশ, খোরশেদ আলম, আবু জাফর, গোলাম ফারুক ডলার, এড. মুজিবুল হক, বোরহান উদ্দিন এমরান, আবদুল কাদের সুজন, নুরুল আবছার চৌধুরী, ডা. তিমির বরণ চৌধুরী, শাহনেওয়াজ হায়দার শাহীন, আবদুল হান্নান চৌধুরী মঞ্জু, এড. আবদুর রশিদ, আবদুল মতিন চৌধুরী, বিজয় কুমার বড়ুয়া, সদস্য আবু সুফিয়ান, সৈয়দুল মোস্তফা চৌধুরী রাজু প্রমুখ।
সভায় দক্ষিণ জেলার আওতাধীন পৌরসভা নির্বাচনে জেলা আওয়ামী লীগের সাথে সমন্বয় করতে পটিয়া পৌরসভায় জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, চন্দনাইশ পৌরসভায় সহ-সভাপতি আবুল কালাম চৌধুরী, হাবিবুর রহমান ও সাতকানিয়া পৌরসভায় সহ-সভাপতি মো. ইদ্রিসকে দায়িত্ব প্রদান করা হয়। বিজ্ঞপ্তি