বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল বিভাগীয় পর্ব শুরু

15

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এর বিভাগীয় পর্যায়ের খেলা গতকাল সকালে নগরীর এমএ আজিজ স্টেডিয়ামে শুরু হয়েছে। প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন নবনিযুক্ত বিভাগীয় কমিশনার এবিএম আজাদ। স্বাগত বক্তব্য রাখেন বিভাগীয় প্রাথমিক শিক্ষা উপপরিচালক মো. সুলতান মিয়া। নোয়াখালীর সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার রিটন কুমার বড়ুয়া ও হাটহাজারী উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা তাসমীন আকতার কাকলীর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন সিজেকেএস এজিএস সৈয়দ শাহাবুদ্দিন শামীম, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম লেদু, জেলা ক্রীড়া অফিসার মনোরঞ্জন দে প্রমুখ।
উদ্বোধনী দিনে গ্রূপ পর্বের খেলায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে রাঙামাটি জেলা দল ৭-০ গোলে নোয়াখালী জেলা দলকে, ফেনী জেলা দল ১-০ গোলে কুমিল্লা জেলা দলকে এবং খাগড়াছড়ি জেলা দল ১-০ গোলে চাঁদপুর জেলা দলকে পরাজিত করেছে।
অন্যদিকে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের গ্রূপ পর্বের ১ম খেলায় রাঙ্গামাটি জেলা দল ২-১ গোলে নোয়াখালী জেলা দলকে, ফেনী জেলা দল ৫-০ গোলে কুমিল্লা জেলা দলকে এবং চাঁদপুর জেলা দল ৫-০ গোলে খাগড়াছড়ি জেলা দলকে পরাজিত করেছে।
আজ একই মাঠে উভয় টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে রাঙামাটি জেলা দল ও কক্সবাজার জেলা দল, ফেনী জেলা দল ও ল²ীপুর জেলা দল, খাগড়াছড়ি জেলা দল ও বান্দরবান জেলা দল এবং চট্টগ্রাম জেলা দল ও ব্রাহ্মণবাড়িয়া জেলা দল পরস্পরের বিপক্ষে খেলবে।
অন্যদিকে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে রাঙামাটি জেলা দল ও কক্সবাজার জেলা দল, ফেনী জেলা দল ও ল²ীপুর জেলা দল, চাঁদপুর জেলা দল ও বান্দরবান জেলা দল এবং চট্টগ্রাম জেলা দল ও ব্রাহ্মণবাড়িয়া জেলা দল পরষ্পরের মোকাবেলা করবে।