বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট রাঙ্গুনিয়ায় কোয়ার্টার ফাইনালে সরফভাটা ও ইসলামপুর

15

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে রাঙ্গুনিয়ায় উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব ১৭) কোয়ার্টার ফাইনালে উঠেছে সরফভাটা ও ইসলামপুর ইউনিয়ন ফুটবল একাদশ। তবে দুইটি খেলার ফলাফল আসে টাইব্রেকারে। রাঙ্গুনিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে এবং উপজেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় শনিবার দিনের প্রথম খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে ইসলামপুর ও স্বনির্ভর রাঙ্গুনিয়া একাদশ। তীব্র উত্তেজনাপূর্ণ খেলায় প্রথম থেকে শেষ পর্যন্ত দুই দলই আক্রমণ পাল্টা আক্রমণ করেও নির্দিষ্ট সময়ে গোলের দেখা পায়নি।
শেষে টাইব্রেকারে গিয়ে জয় পেয়ে কোয়ার্টার ফাইনাল খেলা নিশ্চিত করে ইসলামপুর ইউনিয়ন। দ্বিতীয় খেলায় মুখোমুখি হয় সরফভাটা ও পারুয়া ইউনিয়ন। এই খেলার প্রথমার্ধে পারুয়া ইউনিয়ন ১-০ গোলে এগিয়ে যায়। তবে দ্বিতীয়ার্ধের একেবারে শেষ সময়ে গোল পরিশোধ করে সমতায় ফেরে সরফভাটা। নির্দিষ্ট সময়ে ১-১ গোলে ড্র হওয়ার পর টাইব্রেকারে গিয়ে জয়ের স্বাদ পায় সরফভাটা ইউনিয়ন। এর আগে চন্দ্রঘোনা, শিলক, মরিয়মনগর, দক্ষিণ রাজানগর, পোমরা ও রাঙ্গুনিয়া পৌরসভা দল কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে।
এদিন অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মুহাম্মদ হাছান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বদিউল খায়ের লিটন চৌধুরী, অতিরিক্ত সাধারণ সম্পাদক এনামুল হক, হারুন-উর রশীদ, খাইরুল আলম, মুক্তি সাধন বড়ুয়া, সাংবাদিক জগলুল হুদা, নুরুল আলম প্রমুখ। আজ কোয়ার্টার ফাইনালের প্রথম খেলায় চন্দ্রঘোনা ও শিলক এবং দ্বিতীয় খেলায় মরিয়মনগর ও দক্ষিণ রাজানগর ফুটবল দল প্রতিদ্ব›িদ্বতা করবে।-রাঙ্গুনিয়া প্রতিনিধি