ফেনসিডিলসহ সাবেক ছাত্রলীগ নেতা আটক

58

মিরসরাইয়ে সাবেক এক ছাত্রলীগ নেতার বাড়ি থেকে ৩৩০ বোতল ফেনসিডিল ও ২৪ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে উপজেলার ১ নম্বর করেরহাট ইউনিয়নের ভালুকিয়া গ্রাম থেকে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়। এসময় মাদক ব্যবসার সাথে জড়িত ভালুকিয়া এলাকার ফজলুল হক ড্রাইভারের পুত্র বারইয়ারহাট ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ফরহাদ হোসেন রাজু (২৮) ও কক্সবাজার জেলার টেকপাড়া এলাকার দিদারুল আলমের পুত্র আকাশকে আটক করে পুলিশ।
জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম জানান, শনিবার দুপুরে অফিসার ইনচার্জ ইফতেখার হাসানের নেতৃত্বে এসআই সুজয় কুমার মজুমদার, এসআই ময়নাল, এসআই শওকতসহ একটি টিম করেরহাট ইউনিয়নের ভালুকিয়া গ্রামের ফরহাদ হোসেন রাজুর বাড়িতে অভিযান পরিচালনা করেন। বাড়িতে তল্লাশী করে ৩৩০ বোতল ফেনসিডিল ও ২৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে রাজু ও আকাশ নামে দুই জনকে আটক করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো কয়েকজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। তিনি আরো জানান, ফরহাদ হোসেন রাজুর বিরুদ্ধে মাদক, মারামারিসহ বিভিন্ন আইনে থানায় ৮টি মামলা রয়েছে। মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এই বিষয়ে মিরসরাই উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরী জানান, আটককৃত রাজু ছাত্রলীগের কেউ নয়। মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে দুই বছর আগে তাকে সংগঠন থেকে বহিস্কার করা হয়েছে। তখন বারইয়ারহাট কলেজ ছাত্রলীগের কমিটিও বিলুপ্ত ঘোষণা করা হয়।