ফর্টিস গ্রুপ আল্লামা-সরোয়ার স্মৃতি ফুটসাল টুর্নামেন্ট আজ শুরু

97

চট্টগ্রাম জেলা ফুটবল রেফারীজ এসোসিয়েশন এর ব্যবস্থাপনায় ফর্টিস গ্রুপের আর্থিক সহযোগিতায় ৪র্থ বারের মত আল্লামা মো. ইকবাল ও সরোয়ার হোসেন স্মৃতি ফুটসাল ফুটবল টুর্নামেন্ট আজ মঙ্গলবার বিকাল ৪ টায় এম.এ.আজিজ ষ্টেডিয়ামে শুরু হচ্ছে। প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্ট উদ্বোধন করবেন এসোসিয়েশনের সভাপতি, মেয়র আ.জ.ম নাছির উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফর্টিস গ্রুপের অন্যতম কর্ণধার বিশিষ্ট ব্যবসায়ি ও শিল্পপতি মো: শাহাদাত হোসেন, আরো উপস্থিত থাকবেন আল্লামা মো. ইকবাল ও সরোয়ার হোসেনের পরিবার। টুর্নামেন্টে কো-স্পনসর হিসেবে থাকছে আর.আর গ্রুপ, আর.কে ডিজিটাল ও মামিয়া ড্রিংকিং ওয়াটার।
উদ্বোধনী খেলায় অংশগ্রহন করবে মাদার্শা একাদশ বনাম কালারপুল ক্রীড়া পরিষদ । এই ফুটসাল প্রতিযোগিতায় ২৭টি দল অংশগ্রহন করেছে। অংশগ্রহণকারী দল সমূহের প্রতিনিধি সভা ও ড্র অনুষ্ঠানের মাধ্যমে ৮টি গ্রুপে ভাগ করা হয়েছে (ফিকশ্চার অপর পৃষ্ঠায়)। ৮ গ্রুপ চ্যাম্পিয়ন সরাসরি কোয়ার্টার ফাইনাল খেলার সুযোগ লাভ করবে। কর্মকর্তাদের উপস্থিতিতে এবং লটারির মাধ্যমে কে কার সাথে কোয়ার্টার ফাইনাল খেলায় অংশগ্রহণ করবে তা নির্ধারণ করা হবে। আর. আর. গ্রুপ ও আর. কে ডিজিটালের সৌজন্যে প্রতি খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ প্রদান করা হবে। সর্বশেষে চ্যাম্পিয়ন দলকে ট্রপি সহ নগদ ২০০০০ (বিশ হাজার) টাকা এবং রানার আপ দলকে ট্রপি সহ নগদ ১০০০০ (দশ হাজার) টাকা পাইজমানি প্রদান করা হবে ।
আল্লামা মো. ইকবাল ও সরোয়ার হোসেন স্মৃতি ফুটসাল ফুটবল টুর্নামেন্ট শুরুর প্রাক্কালে গতকাল রেফারি সমিতির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন টুর্নামেন্ট কমিটির সম্পাদক জয়নুল আবেদিন। চট্টগ্রাম জেলা ফুটবল রেফারীজ এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক আবদুল হান্নান মিরনের সঞ্চালনায় সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান, সিজেকেএস ফুটবল সম্পাদক মোহাম্মদ ইউসুফ ও রেফারি সমিতির সহসভাপতি, সাংবাদিক দেবাশীষ বড়ুয়া দেবু ও স্পন্সর ফর্টিস গ্রুপের পরিচালক মোহাম্মদ শাহিন হাসানএও সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন ফর্টিস গ্রুপের কর্মকর্তা মনিরুল ইসলাম, রেফারি সমিতির কোষাধ্যক্ষ ফরহাদ হোসেন, যুগ্ম সম্পাদক হেলাল উদ্দিন টিপু প্রমুখ।