ফটিকছড়িতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

27

ফটিকছড়িতে গাছের সাথে ঝুলানো অবস্থায় উজ্জল বড়ুয়া (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার পাইন্দং ইউনিয়নের বৃন্দাবনহাট বাজারের পূর্ব পাশে বড়ুয়া পাড়া ব্রিজের পাশে একটি পুকুর পাড়ে গাছের সাথে ঝুলানো অবস্থায় এই যুকবের লাশ উদ্ধার করা হয়। পরে মৃতদেহ তল্লাশি করে পুলিশ একটি মানিব্যাগ উদ্ধার করে একটি ছবি ও পরিচয়পত্র দেখে তার নাম ঠিকানা শনাক্ত করে। উজ্জল বড়ুয়া বোয়ালখালী উপজেলার গোভদন্ডী গ্রামের আনন্দ বড়ুয়ার ছেলে।
জানা গেছে, সকালে ওই এলাকার পথচারীরা বড়ুয়া পাড়া ব্রিজের পাশে পুকুর পাড়ে গাছের সাথে ঝুলানো অবস্থায় লাশটি দেখতে পেয়ে স্থানীয় জনপ্রতিনিধিকে জানায়।
স্থানীয় ইউপি সদস্য গৌতম বড়ুয়া বলেন, এলাকার লোকজন ঝুলন্ত লাশের ব্যাপারে জানালে তাৎক্ষণিক ঘটনাস্থলে যাই। পরে পুলিশকে খবর দিলে তারা লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।
নিহতের বোনের জামাই সুমন বড়ুয়া বলেন, আমাদের জানামতে তার কোন শত্রূ নেই। পরিবারেও কোন বিরোধ ছিল না। কিন্তু কিভাবে সে লাশ হলো তা আমাদের বোধগম্য নয়।
ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বাবুল আকতার বলেন, মৃত্যুর বিষয়টি আমরা খতিয়ে দেখছি। লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছি। নিহতের স্বজনরা এসেছেন। তারা অভিযোগ দায়ের করলে আইনগত ব্যবস্থা নেব।