ফটিকছড়িতে ব্যবসায়ী হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

46

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার কাঞ্চননগর চেঙ্গরপুল সংলগ্ন এলাকায় ডেকোরেশন ব্যবসায়ী মো. দুলাল হত্যাকান্ডে জড়িত ২ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। ফটিকছড়ি থানা পুলিশ গতকাল বৃহস্পতিবার ভোরে নগরীর চাঁদগাঁও থানা এলাকার একটি বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করে। তারা উভয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুলাল হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেন। এ সময় তাদের কাছ থেকে দুলালের ব্যবহৃত ডিসকভার মোটর সাইকেল ও একটি মুঠোফোন উদ্ধার করে।
গ্রেপ্তারকৃত আসামীরা হলেন- উপজেলার উত্তর রাঙ্গামাটিয়া আদর্শ গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে মো. পারভেজ (২০) এবং কাঞ্চননগর দুইল্লাছড়ি গ্রামের অলি আহাম্মদের ছেলে মো. হেলাল উদ্দিন (২৭)।
ফটিকছড়ি থানার উপ-পরিদর্শক মো. রিদুয়ানুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর চাঁদগাও থানার একটি বাড়ি থেকে দুই আসামী পারভেজ ও হেলালকে গ্রেপ্তার করা হয়। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেন এবং তাদের স্বীকারোক্তি মতে কক্সবাজার ও পার্বত্যজেলা বান্দরবানের লামা থানায় অভিযান চালিয়ে দুলালের ব্যবহৃত মোটরসাইকেল এবং মুঠোফোনটি উদ্ধার করি।
গত ৩ ফেব্রæয়ারি হাত-পা-মুখ বাধা অবস্থায় ব্যবসায়ী দুলালের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় দুলালের শ্যালক মো. শাকিল বাদি হয়ে অজ্ঞাতনামাদের আসামী করে ফটিকছড়ি থানায় মামলা দায়ের করেন।