ফটিকছড়িতে পূজামন্ডপ পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান

81

শারদীয় দুর্গা পূজার নবমীতে ফটিকছড়ির বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন ফটিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান এইচ এম আবু তৈয়ব। গত ৭ অক্টোবর তিনি ফটিকছড়ি পৌরসভার উত্তর ধুরুং শ্রী শ্রী কৃঞ্চ মন্দির পুজা মন্ডপ, সুয়াবিল সাহাপাড়া শ্রী শ্রী দূর্গা মন্দির পূজা মন্ডপ, বারমাসিয়া শ্যামাকালী মন্দির পূজা মন্ডপ, দক্ষিণ সুয়াবিল স্মরণিকা পূজা মন্ডপ, পূর্ব সুয়াবিল নব জাগরন হরি দূর্গা মন্দির পূজা মন্ডপ, লেলাং শাহনগর বনিক পাড়া পূজা মন্ডপ, রোসাংগিরী জয় রাম সংঘ পুজা মন্ডপ, বক্তপুর সত্য ও নারায়ন বিগ্রহ মন্দির পূজা মন্ডপ, ধর্মপুর জগনাথ মন্দির মন্ডপসহ বিভিন্ন মন্ডপ পরিদর্শন করেন।
পরিদর্শনকালে তার সাথে ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, উপজেলা যুবলীগ নেতা এম জয়নাল আবেদীন, এম মোরশেদ আলম, এস.এম মাসুদ পারভেজ, মীর মোরর্শেদ, আক্কাস আলী, মো. সুমন, জয়নাল আবেদীন, মো. ভুট্টু, কামরুল হাসান, আফাজ উদ্দিন বাপ্পী, আদিত্য সৈকত প্রমুখ। বিভিন্ন মন্ডপ পরিদর্শনকালে আবু তৈয়ব বলেন, মুক্তিযোদ্ধের চেতনায় বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র। এদেশের মানুষ সাম্প্রদায়িক সম্পৃতি বজায় রাখতে সম্মিলিত ভাবে কাজ করে যাচ্ছেন।
কিছু সংখ্যক অধার্মীক ও কুচক্রি মহল এই সম্প্রীতিকে নষ্ট করার জন্য এবং দেশের ভাবমূর্তিকে নস্যাৎ করার জন্য চেষ্টা করে যাচ্ছে। এর আগের দিন ৬ অক্টোবর অষ্টমীতে উপজেলা চেয়ারম্যান এইচ এম আবু তৈয়ব ভূজপুর থানাধীন দাঁতমারা, নারায়নহাট, ভূজপুর, হারুয়ালছড়ি ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ ও ফটিকছড়ি পৌরসভার পাল পাড়া পূজা মন্ডপ পরিদর্শন করেন।