ফটিকছড়িতে গৃহবধূ হত্যার ঘটনায় মামলা

5

ফটিকছড়িতে ছুরিকাঘাতে গৃহবধূকে হত্যার ঘটনায় অভিযুক্ত মানিককে আসামি করে থানায় মামলা করা হয়েছে। নিহতের বড় মেয়ে ওয়াহিদা বাদী হয়ে গত বৃহস্পতিবার রাতে মামলাটি করেন।
পুলিশ জানায়, বিভিন্ন সূত্রে পাওয়া তথ্যে হত্যাকান্ডের সাথে একই গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে মুহাম্মদ মানিক সরসারি জড়িত।
জানা গেছে, নিহত গৃহবধূর খতিজা বেগম (৩৫) তিন কন্যা ও এক পুত্রের জননী। তিনি উপজেলার নাজিরহাট পৌরসভার দক্ষিণ দৌলতপুর গ্রামের ইছা আহমদের স্ত্রী। গত বৃহস্পতিবার ভোরে নিজঘরে তাকে ছুরিকাঘাত হত্যা করা হয়। ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেন ফটিকছড়ি থানার ওসি মো. রবিউল ইসলাম।
নিহতের মেয়ে মামলার বাদী ওয়াহিদা জানান, মা হারিয়ে আমরা কান্না থামাতে পারছি না। শুধু মায়ের কথা মনে পড়ছে। ঘাতক মানিকের গ্রেপ্তার ও কঠিন শাস্তির দাবি করছি।
এক পুলিশ কর্মকর্তা জানান, দুটি কারণে গৃহবধূ খুন হতে পারেন। প্রথমত, তার মেয়ে ওয়াহিদার সাথে মানিকের সম্পর্ক ছিল। মেয়েকে অন্যত্র বিয়ে দেওয়ায় ক্ষেপে গিয়ে প্রতিশোধ নিতে তার মাকে খুন করতে পারে। দ্বিতীয়ত, গৃহবধূর সাথে মানিকের অর্থের লেনদেন ছিল। এ ঘটনার জেরে হত্যাকান্ড হতে পারে। তাকে গ্রেপ্তার করা গেলে আসল রহস্য বেরিয়ে আসবে।
ফটিকছড়ি থানার ওসি মো. রবিউল ইসলাম জানান, মানিককে আসামি করে মামলা হয়েছে। তাকে গ্রেপ্তারে কাজ করছে পুলিশ। এছাড়া এ ঘটনায় অন্য কেউ জড়িত কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।