প্লে-অফ ম্যাচে জিতেছে রাইডার্স ফুটবল ক্লাব

29

এলিট পেইন্ট গ্রুপ অব কোম্পানীজের পৃষ্ঠপোষকতায় এবং চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এলিট পেইন্ট সিরাজ মহানগরী কিশোর ফুটবল লিগে গতকালের একটি প্লে-অফ খেলায় রাইডার্স ফুটবল ক্লাব ৪-২ গোলে ফরিদ ফুটবল অ্যাকাডেমি কে পরাজিত করে “খ” গ্রুপের রানার্সআপ হয়েছৈ।
রাইডার্স ফুটবল ক্লাবের পক্ষে গোল করেন শাহাদাত হোসেন সাজ্জাদ ৩টি গোল(০৫, ১১ এবং ১৫ মিনিটে) কোরে হ্যাট্টিকের গৌরব অর্জন করেন, মিনহাজ রহমান ২৬ মিনিটে একটি গোল করেন। ফরিদ ফুটবল অ্যাকাডেমির পক্ষে ২টি করে গোল করেন সাকিব ওসমান শাহিন। খেলা পরিচালনা করেন রেফারি মোঃ আব্দুল কাদের।
এলিট পেইন্ট সিরাজ মহানগরী কিশোর ফুটবল লিগের দ্বিতীয় রাউন্ডের খেলা শুরু হবে আগামীকাল। দিনের প্রথম খেলা ১ টায় মুখোমুখি হবে পাহাড়তলী একাদশ ক্রীড়া চক্র ও রাইডার্স ফুটবল ক্লাব এবং দ্বিতীয় খেলায় ২:২০ টায় মুখোমুখি হবে বাংলাদেশ বয়েজ ক্লাব বনাম ধানসিঁড়ি ক্লাব। ৭ এপ্রিল দিনের প্রথম খেলায় ১ টায় মুখোমুখি হবে বাংলাদেশ বয়েজ ক্লাব বনাম কালারপোল ক্রীড়া সংস্থা এবং দ্বিতীয় খেলায় ২:২০ টায় মুখোমুখি হবে পাহাড়তলী একাদশ ক্রীড়া চক্র বনাম শিকলবাহা স্পোর্টস অ্যাকাডেমি। ০৯ তারিখ মঙ্গলবার দিনের প্রথম খেলায় ১:০০ টায় মুখোমুখি হবে শিকলবাহা স্পোর্টস অ্যাকাডেমি বনাম রাইডার্স ফুটবল ক্লাব এবং দ্বিতীয় খেলায় ২:২০ টায় মুখোমুখি হবে কালারপোল ক্রীড়া সংস্থা বনাম ধানসিঁড়ি ক্লাব। খেলাগুলো হবে দামপাড়া পুলিশ লাইনস্ মাঠে।