প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ধর্ষণের চেষ্টা

54

মহেশখালীতে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক তরুণীকে ধর্ষণের চেষ্টা ও হামলার ঘটনা ঘটেছে। এতে তরুণীটি তার ভাবীসহ আহত হন। তারা দুজনেই মহেশখালী হাসপাতাল থেকে চিকিৎসা নেন। তরুণীর বাড়ি উপজেলার কুতুবজোমের সাহেব মিয়া পাড়ায়।
ঘটনার শিকার তরুণী জানান, বেশিকিছু দিন আগে উপজেলার জাগিরাঘোনা এলাকার আলতাজ মিয়ার ছেলে আব্দু রহিম তাকে প্রেমের প্রস্তাব দেয়। কিন্তু তিনি এ প্রস্তাবে রাজী না হওয়ায় ক্ষুদ্ধ হয় আব্দু রহিম। গতকাল বুধবার বিকাল ৩টার দিকে হঠাৎ করে আব্দু রহিম তার সহযোগী মো. নয়নকে নিয়ে তাদের বাড়িতে প্রবেশ করে তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এতে ব্যর্থ হলে তাকে ছুরি দিয়ে আঘাত করে আহত করে। এসময় তার চিৎকারে পাশের ঘর থেকে ভাবী আয়েশা আক্তার এসে উদ্ধারের চেষ্টা করলে তাকে নয়ন হাতুড়ি দিয়ে আঘাত করে। বিলের মাঝে তাদের বসতবাড়ি হওয়ায় এ ঘটনার পর তারা সহজে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে আসে। সেখানে তারা চিকিৎসা নেন।
ঘটনা তরুণীর পিতা নুরুল আলম বাদী হয়ে আব্দু রহিম ও মো. নয়নকে আসামি করে মহেশখালী থানায় একটি এজাহার দায়ের করেন।
মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাস চন্দ্র ধর এ ব্যাপারে জানান, অভিযোগ পেয়েছি, ঘটনার সাথে জড়িতের গ্রেপ্তারে অভিযান চলছে।