প্রেমিককে ধমকালেন সুস্মিতা

37

বলিউডের সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের রগরগে শরীর চর্চার ভিডিও ভক্তরা প্রায় দেখেন। যেগুলো নায়িকা নিজেই পোস্ট করেন। তবে শরীর চর্চার পাশাপাশি বর্তমানে তিনি ঝুঁকেছেন কত্থক নাচ শেখার প্রতি। গত কয়েকদিন ধরে তালিম নিচ্ছেন বিশিষ্ট কত্থক শিল্পী গুরু প্রীতম শিকারের কাছে। খুব ঘনিষ্ঠ সম্পর্ক হওয়ার প্রীতমকে তিনি মা বলে ডাকেন।
স¤প্রতি সেই নাচের ক্লাসেই ১৫ বছরের ছোট প্রেমিক রোহমান শলেকে ধমকালেন অভিনেত্রী সুস্মিতা সেন। যার একটি ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন নায়িকা। সেখানে দেখা গেছে, নাচের ক্লাসের ফাঁকে সুস্মিতার গুরুমাকে কাশ্মিরী ভাষায় ‘আমি তোমাকে ভালোবাসি’ বলা শেখাচ্ছেন রোহমান শলে। একই কথা মারাঠি ভাষায় গুরুমার কাছে শিখছেন রোহমান। এরপরই গুরুমা এবং প্রেমিক রোহমানকে বহুল ব্যবহৃত এই বাক্যটি শেখাতে এগিয়ে আসেন সুস্মিতা সেন। তবে হিন্দিতে নয়, বাংলায়। সেটি গুরুমা একবারে পারলেও পারেননি প্রেমিক রোহমান। উচ্চারণে ভুল হওয়ায় প্রেমিকার কাছে ধমক খেতে হয় তাকে। সেই মুহূর্তটি ভিডিও করেন সুস্মিতা নিজেই। শুধু তাই নয়, ভক্তদের নিজ নিজ ভাষায় বাক্যটি বলার অনুরোধও জানান।
গত বছরের গোড়ার দিকে একটি ফ্যাশন শোতে ২৭ বছর বয়সী রোহমানের সঙ্গে আলাপ হয়েছিল ৪২ বছর বয়সী সুস্মিতার। সেখান থেকেই ঘনিষ্ঠতা। জুনিয়র এই প্রেমিককে প্রায়ই সুস্মিতার বাড়িতে যাতায়াত করতে দেখা যায়। এছাড়া কয়েকটি পার্টিতেও তাদের একসঙ্গে দেখা গেছে। এই আনাগোনা ও মেলামেশার সূত্র ধরেই গত নভেম্বরে তাদের বিয়ের খবর ছড়িয়ে পড়ে।