প্রিমিয়ার ইউনিভার্সিটি সমাবর্তন কমিটির সভা অনুষ্ঠিত

50

প্রিমিয়ার ইউনিভার্সিটির অনুষ্ঠিতব্য সমাবর্তন-২০১৯ এর বিভিন্ন কার্যক্রম সম্পাদনের জন্য গঠিত কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার বিকালে নগরীর প্রবর্তক মোড়স্থ প্রিমিয়ার ইউনিভার্সিটি ভবনের উপাচার্য কার্যালয়ে এটি অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সমাজবিজ্ঞানী ও শিক্ষায় একুশে পদকপ্রাপ্ত প্রিমিয়ার ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন।
সভায় সমাবর্তন বাজেট, শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন এবং সমাবর্তন সংক্রান্ত আরও বিভিন্ন বিষয় নিয়ে বিশদ আলোচনা করা হয়। এসব বিষয়ের মধ্যে রয়েছে বিভিন্ন পত্রিকায় ক্রোড়পত্র প্রকাশনা, সমাবর্তন স্যুভেনির প্রকাশনা ও অতিথিবৃন্দকে আমন্ত্রণ ইত্যাদি।
সভায় কমিটির সদস্য হিসেবে প্রিমিয়ার ইউনিভার্সিটির ট্রেজারার অধ্যাপক এ. কে. এম. তফজল হক, ব্যবসা-শিক্ষা অনুষদের অধ্যাপক অমল ভ‚ষণ নাগ, ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মোহীত উল আলম, প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. তৌফিক সাঈদ, ব্যবসা-শিক্ষা অনুষদের সহকারী ডিন এম মঈনুল হাক, উপাচার্যের উপদেষ্টা ও প্রধান প্রকৌশলী আবু তাহের, পরীক্ষা নিয়ন্ত্রক শেখ মোহাম্মদ ইব্রাহিম, রেজিস্ট্রার খুরশিদুর রহমান, ইঞ্জিনিয়ার কামরুল হাসান ও সহকারী পরিচালক পঙ্কজ বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি