প্রাইম মুভার ট্রেইলার শ্রমিক ইউনিয়নের সহায়তা প্রদান

5

চট্টগ্রাম প্রাইম মুভার ট্রেইলার শ্রমিক ইউনিয়নের মৃত সদস্যদের পরিবারের মাঝে এক লক্ষ টাকা করে দুই পরিবারকে ২ লক্ষ টাকা প্রদান করা হয়। পাশাপাশি কল্যাণ তহবিল উপলক্ষে অসুস্থ এবং অসহায় সদস্যদের কে পাঁচ হাজার করে আটজনকে চল্লিশ হাজার টাকা প্রদান করে সংগঠনের নেতৃবৃন্দ।
গতকাল সোমবার নগরীর সল্টগোলা ক্রসিং এলাকায় চট্টগ্রাম প্রাইম মুভার ট্রেইলার শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে এসব অর্থ প্রদান করা হয়।
সংগঠনের সাধারণ সম্পাদক মো. সেলিম খানের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক মো. আরিফের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, চট্টগ্রাম প্রাইম মুভার ট্রেইলার শ্রমিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি মো. এনামুল হক। প্রধান বক্তা ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক মো. আবুল খায়ের। বিশেষ অতিথি ছিলেন, সংগঠনের সাবেক সভাপতি মো. গোলাম মাওলা, চট্টগ্রাম প্রাইম মুভার ফ্লাটবেট ওনার্স এসোসিয়েশনের কার্যকরী সভাপতি আবু বক্কর সিদ্দিকী, চট্টগ্রাম প্রাইম মুভার ফ্লাটবেট ওনার্স এসোসিয়েশনের সহ-সভাপতি মো. আব্দুর রাজ্জাক, চট্টগ্রাম প্রাইম মুভার ফ্লাটবেট ওনার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবুল হাশেম, প্রতিষ্ঠাতা আলী আকবর, সুলতান বিশ্বাস। বিজ্ঞপ্তি