প্রসূতিকে হাসপাতালে নিয়ে গেল ওসির গাড়ি

23

প্রসব যন্ত্রণায় কাতর মেয়েকে হাসপাতালে নিতে কোনো গাড়ি না পেয়ে থানায় ফোন করেন মা, সেই ফোন পেয়ে থানা থেকে পাঠানো হয় গাড়ি।
পুলিশের গাড়িতে করেই সেই প্রসূতিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গত রবিবার রাত সাড়ে ১১টার দিকে বন্দর নগরীর বাকলিয়া থানার রসুলবাগ আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।
বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিন বলেন, রাত সাড়ে ১১টার দিকে রসুলবাগ এলাকা থেকে হোসনে আরা বেগম নামে এক নারী থানায় ফোন করে জানান তার মেয়ের প্রসব বেদনা শুরু হয়েছে। কিন্তু তাকে হাসপাতালে নিতে কোনো গাড়ি পাচ্ছেন না।
“আমি খবরটি শুনে সাথে সাথে আমার ব্যবহৃত গাড়িটি তার বাসায় পাঠিয়ে দিই এবং চমেক হাসপাতালে নিয়ে তাকে ভর্তি করানো হয়।” খবর বিডিনিউজের
এর আগে শনিবার থেকে চট্টগ্রাম নগর পুলিশকে (সিএমপি) জানালে ঘরে ঘরে বাজার পৌঁছে দেওয়ার উদ্যোগ শুরু হয়। এজন্য করোনাভাইরাস সংক্রমণ দেখা দেয়ার পর এ সংক্রান্ত তথ্য জানাতে সিএমপির চালু করা হটলাইনের ০১৪০০৪০০৪০০ নম্বরটি শনিবার থেকে এই কার্যক্রমে যুক্ত করা হয়।
ওইদিন সিএমপি কমিশনার মাহবুবর রহমান জানিয়েছিলেন, বাজারের পাশাপাশি কারও ওষুধ লাগলে বা কেউ অসুস্থ হলে তাকে ডাক্তারের কাছে ও হাসপাতালে নিতেও সহায়তা করবে পুলিশ। সিএমপির হটলাইন নম্বরের পাশাপাশি নগরীর ১৬টি থানার নম্বরে যোগাযোগ করেও এই সেবা পাওয়া যাবে।