‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি জনগণের আস্থা অটুট আছে’

9

আগামী ৪ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহাসমাবেশ সফল ও নগর স্বেচ্ছাসেবক লীগকে তৃণমূল থেকে সংগঠিত করার লক্ষ্যে মহানগর স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে ১৪ নভেম্বর নগরীর বাকলিয়ার লিজা গার্ডেন কমিউনিটি সেন্টারে মহানগরের ১৭, ১৮ ও ১৯ নম্বর ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের নিয়ে কর্মীসভা, নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু ও সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন নগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি এড. তসলিম উদ্দীন, দেলোয়ার হোসেন ফরহাদ, মানোয়ার জাহান মনি, আজিজ মিসির, আজাদ খান অভি, আব্দুর রশীদ লোকমান যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইফুদ্দীন ও সাংগঠনিক সম্পাদক দেবাশীষ আচার্য্য ও বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।
সভায় বক্তারা বলেন, জামায়াত-বিএনপি বিদেশি প্রভুদের নিয়ে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র বানাতে নীল নকশা তৈরি করছে। এই দেশের মানুষ ষড়যন্ত্রের কাছে কখনো মাথা নত করবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি জনগণের আস্থা অটুট আছে বলেই এতো দীর্ঘ সময় ধরে এই দেশের শাসনভার তাঁর হাতেই। তাঁর শাসনামলে উন্নয়নের যে জোয়ার তিনি সৃষ্টি করেছেন তা অব্যাহত রাখতে জামায়াত-বিএনপি তাদের বিদেশি প্রভুদের নিয়ে যে ষড়যন্ত্র করছে তা মোকাবেলায় দলীয় স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীদের সতর্ক থাকতে হবে। বিজ্ঞপ্তি