প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার পেল দীর্ঘ মানব জিন্নাত আলী

85

দেশের লম্বা মানুষ জিন্নাত আলীর নামে রামু উপজেলার গর্জনিয়া বাজারে বরাদ্দকৃত প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দোকান ঘরটি কক্সবাজার জেলা প্রশাসনের আর্থিক সহযোগিতায় রামু উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে নির্মিত হয়েছে। মঙ্গলবার উদ্বোধন করেন এবং আনুষ্ঠানিকভাবে জিন্নাত আলীকে দোকানঘর, ডিসিআর ও দোকানের সামগ্রী হস্তান্তর করেন কক্সবাজার জেলা প্রশাসক মো. কামাল হোসেন।
এ সময় রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লুৎফর রহমান, সহকারী কমিশনার (ভূমি) রামু চাইথোয়াইহলা, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের উপদেষ্টা মাইনুদ্দিন খালেদ, কচ্চপিয়া ইউপি চেয়ারম্যান আবু ইসমাইল মো. নোমান, গর্জনীয়া ইউপি চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম সহ প্রশাসনের উর্র্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
২০১৭ সালের শেষের দিকে কক্সবাজারের জনপ্রিয় পত্রিকা দৈনিক হিমছড়ি সহ বিভিন্ন পত্রিকায় দেশের লম্বা মানব জিন্নাত আলীকে নিয়ে সচিত্র প্রতিবেদনের পর ভাইরাল হওয়া জিন্নাত আলীর চিকিৎসা সহযোগিতায় এগিয়ে আসেন কক্সবাজার-রামু আসনের এমপি সাইমুম সরওয়ার কমল। তারই মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করার পরেই একে একে তার ভাগ্য পরিবর্তন হতে থাকে। এ সময় প্রধানমন্ত্রী তার অসুস্থতার কথা জেনে বিনামূল্যে চিকিৎসার নির্দেশনা প্রদানের পর র্দীঘ মানব জিন্নাত রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) মেডিসিন বিশেষজ্ঞ প্রফেসর ফরিদ উদ্দিনের অধীনে চিকিৎসা নেন। চিকিৎসার পাশাপাশি প্রধানমন্ত্রী জিন্নাত আলীকে সংসার চালানোর জন্য কিছু অনুদান এবং একটি দোকান ঘর ও একটি বাড়ি করে দেওয়ার কথাও জানিয়েছিলেন। তারই ধারাবাহিকতায় সংসার জীবন পরিচালনার জন্য রামু উপজেলার গর্জনীয় বাজারে দোকান ঘরটির উদ্বোধন হয়।