প্রধানমন্ত্রী এতিমদের জন্য কাজ করেন : আ জ ম নাছির

28

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ সরকার গঠনের পর থেকে এতিম শিশুদের শিক্ষা, স্বাস্থ্য, খাদ্য, বস্ত্রসহ বিভিন্ন চাহিদা নিশ্চিতে নানামুখী প্রকল্প বাস্তবায়ন করে চলেছেন। এতিমদের জন্য একটি সুখী সমৃদ্ধ সুন্দর জীবন গঠনে তিনি নিরলস কাজ করছেন। একজন সত্যিকার রাজনীতিবিদ, দেশপ্রেমিক, মানবতাবাদী নেত্রী হিসেবে তার এই উদ্যোগের কারণে আজ এতিমরা নতুন জীবনের স্বপ্ন দেখছে।
৩০ সেপ্টেম্বর জামালখান ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শৈবাল দাশ সুমনের ব্যক্তিগত উদ্যোগে কদম মোবারক এতিমখানার ৫০ জন এতিম শিশুর মাঝে পাঞ্জাবি ও টুপি উপহার প্রদান করা হয়েছে। এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শৈবাল দাশ সুমনের সভাপতিত্বে আলোচনা সভায় মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, কার্যকরী সদস্য বেলাল আহমেদ, জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম বাবুল, সাধারণ সম্পাদক মিথুন বড়ুয়া, সিনিয়র সহসভাপতি হাজী শাহাবুদ্দিন, চিত্তরঞ্জন দাশ, এনামুল হক, সাংগঠনিক সম্পাদক সৈয়দুল আলম প্রমুখ বক্তব্য রাখেন। এসময় আওয়ামীলীগ নেতা কাঞ্চন চৌধুরী, যুবলীগ নেতা মো. গোলাম হায়দার, ওয়াহিদুল আলম শিমুল, বিধান সরকার, শাহ নেওয়াজ জসিম, আবু সাইদ জুয়েল, মো. মুসা, ছাত্রলীগ নেতা রাশেদ চৌধুরী, শৈবাল দাশ, পৌলেম দেব ভুবন, রতœশ্বর দাশ জীতু, অনিক দে অন্তু, অমিত সিংহ, কাজী আরাফাত হোসেন শফি, রুবেল দত্ত, সাগরময়সহ রাজনৈতিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি