প্রতিষ্ঠাবার্ষিকী নগর আ. লীগের সুধী সমাবেশ আজ

28

আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে আজ ২৩ জুন বিকাল ৩টায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন চট্টগ্রাম মিলনায়তনে মহানগর আওয়ামী লীগের সুধী সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে উদ্বোধন ঘোষণা করবেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি, ভ‚মিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি।
সভায় সভাপতিত্ব করবেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। এছাড়া সাংসদবৃন্দ, মহানগর উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।
সমাবেশে মহানগর আওয়ামী লীগের আওতাধীন সকল ওয়ার্ড ও থানা আওয়ামী লীগ নেতাকর্মীদেকে ব্যানার সহকারে যথাসময়ে উপস্থিত থাকার জন্য মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন অনুরোধ জানিয়েছেন।
দিবসের কর্মসূচির মধ্যে রয়েছে দারুল ফজল মার্কেট দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনকের প্রতিকৃতিতে মাল্যদান। এছাড়াও দুপুর ২টা ৩০ মিনিট থেকে বেতার ও টেলিভিশনের সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে। বিজ্ঞপ্তি