পেকুয়ায় প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

120

পেকুয়ায় জন্নাতুল ফেরদৌস (২২) নামের এক প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিবারের দাবি শ্বশুর বাড়ির লোকজন পরিকল্পিতভাবে তাকে হত্যা করেছে।
গতকাল সোমবার দুপুর ১২টায় উপজেলার সদর ইউনিয়নের উত্তর মেহেরনামা আব্দুল হামিদ সিকদার পাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত গৃহবধূ ওই এলাকার লিবিয়া প্রবাসী বাদশার স্ত্রী ও এক সন্তানের জননী।
নিহতের মা বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী এলাকার জাফর আলমের স্ত্রী নুরুন্নাহার বলেন, দুই বছর আগে উত্তর মেহেরনামা এলাকার কাছিম আলীর ছেলে বাদশার সাথে আমাদের মেয়ের বিয়ে হয়। বিয়ের পরে জন্নাতুল ফেরদৌসের স্বামী বাদশা লিবিয়া চলে যায়। পরে বিদেশ থেকে ফিরে বাদশা দ্বিতীয় বিয়ে করে। এরপর থেকে শুরু হয় পারিবারিক কলহ। প্রতিনিয়ত শাশুড়ী ও ননদের নির্যাতনের শিকার হয় আমার মেয়ে। বেশ কয়েকবার তাকে বাড়ি থেকে বের করেও দেওয়া হয়েছে। আমার মেয়েকে মারধর করে গলাটিপে হত্যা করেছে তারা। আমি এ হত্যাকান্ডের বিচার চাই।
এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য ইসমাঈল সিকদার জানান, কিছুদিন আগেও ওই গৃহবধূকে নির্যাতন করা হয়েছিল। আমরা বৈঠকের মাধ্যমে তা নিষ্পত্তি করি। সোমবার দুপুরে শ^শুর বাড়ির লোকজন তাকে মারধর করে মেরে ফেলেছে বলে জানতে পারি।
পেকুয়া থানার এসআই সঞ্জিত একদল পুলিশ নিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান। তিনি বলেন, হত্যা না আত্মহত্যা তা এখনো বলা যাচ্ছে না।
পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, গৃহবধূর লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।