পেকুয়ায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

0

পেকুয়া প্রতিনিধি

পেকুয়ায় নিশাত মনি (২২) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে ধনিয়াকাটা এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার এবং জিজ্ঞাসাবাদের জন্য স্বামী সেলিমকে আটক করেছে। নিহত গৃহবধূ কুতুবদিয়া উপজেলার বড়ঘোপ ইউনিয়নের আব্দু শুক্কুরের মেয়ে ও একই এলাকার সেলিম উদ্দিনের স্ত্রী।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বিগত আড়াই বছর আগে নিশাত মনির সাথে সেলিম উদ্দিনের বিয়ে হয়। স্বামী সেলিম উদ্দিন স্ত্রীকে নিয়ে পেকুয়ায় থাকত। তাদের একটি সন্তান রয়েছে। গতকাল শুক্রবার সকাল ৭টার দিকে যৌতুকের জন্য মারধর করে। নিশাত মনি তখন অসহ্য হয়ে মা হাসনেয়ারাকে ফোন করে। তারা আসার আগেই প্রাণ হারায় নিশা মনি।
নিহত গৃহবধূর মা হাসনেয়ারা বলেন, ‘নিশাত মনি আমার একমাত্র মেয়ে, আড়াই বছর আগে সেলিমের সাথে তার বিয়ে হয়। দীর্ঘদিন ধরে যৌতুকের জন্য নিশাত মনিকে শারীরিক নির্যাতন করে যাচ্ছে সেলিম উদ্দিন। একাধিকবার টাকাও দিয়েছি। যখন যা চেয়েছে সব দিয়েছি।শুক্রবার সকালে সেলিম উদ্দিন ও তার এক বন্ধু মিলে আমার মেয়ের উপর শারীরিক নির্যাতন চালায়। তাদের মারধরের এক পর্যায়ে নিশাত মনির মৃত্যু হয়। ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য মুখে বিষ ঢেলে আত্মহত্যা বলে চালিয়ে দিতে চাচ্ছে। আমি আমার মেয়ে হত্যার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি এবং প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।’
পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার বলেন, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য স্বামী সেলিম উদ্দিনকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। হত্যা নাকি আত্মহত্যা তদন্ত করা হচ্ছে।