পেকুয়ায় গলায় ওড়না পেঁচানো গৃহবধূর লাশ

31

পেকুয়া গলায় ওড়না পেঁচানো তানিয়া আক্তার (২১) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকাল ১১টায় উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ মেহেরনামা বাজার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ ওই এলাকার নুরুল আবছারের স্ত্রী। খবর পেয়ে পেকুয়া থানার এসআই শফিকুর রহমান একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল থেকে দুপুরে লাশ উদ্ধার করেন।
গৃহবধূর ননদ তাসলিমা বেগম জানান, ‘সকালে আমার বাবাকে দেখতে মা কক্সবাজার কারাগারে যান। আমি বাড়ির উঠানে কাজ করছিলাম। ভাবী ঘরের ভিতরে ছিলেন। কোন এক সময় সে তার কক্ষে ঘরের তীরের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। ভাই নুরুল আবছারসহ আমরা তাকে উদ্ধার করে ডাক্তারের কাছে নিয়ে যাই। কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’
স্থানীয়রা জানান, দেড়মাস আগে তানিয়ার শ^শুর নুরুল আলম একটি মামলায় কক্সবাজারে কারান্তরীণ হন। তবে কি কারণে আত্মহত্যা করেছে তা নিশ্চিত নয়। নিহত তানিয়া আক্তার একই এলাকার মৃত কাছিম আলীর মেয়ে। তাদের সংসারে আবরার হোসেন তাহসিন (৯ মাস) নামের এক ছেলে সন্তান রয়েছে।
পেকুয়া থানার ওসি কামরুল আাজম জানান, গৃহবধূর লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপালে পাঠানো হয়েছে। হত্যা না আত্মহত্যা ময়না তদন্ত শেষে তার মৃত্যুর কারণ জানা যাবে।