পাহাড়তলীতে কাভার্ড ভ্যান চাপায় দুই মোটরবাইক আরোহীর মৃত্যু

6

নিজস্ব প্রতিবেদক

কাভার্ডভ্যানের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। গতকাল বুধবার দুপুর দেড়টার দিকে পাহাড়তলী থানার সরাইপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশের ধারণা, নিহতদের একজন পাঠাও চালক এবং অন্যজন যাত্রী।
জানা গেছে, পাহাড়তলী থানাধীন সরাইপাড়ার কলকা ফিলিং স্টেশনের কাভার্ডভ্যানের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী দুইজন নিহত হন। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের সাথে থাকা জাতীয় পরিচয়পত্র থেকে জানা গেছে, বাইক চালকের নাম মো. আনোয়ার ইসলাম। তিনি বাঁশখালী থানার পশ্চিম চাম্বল জয়নগর এলাকার মো. কালুর ছেলে। অন্যজন হলেন সিরাজ উদ্দিন। তার ব্যাগে থাকা কাগজপত্র দেখা ধারনা করা হচ্ছে তিনি কোন সিএন্ডএফ এজেন্ট’র কর্মকর্তা। অন্যদিকে দুর্ঘটনার পর ঘাতক কাভার্ডভ্যানটি (চট্টমেট্টো ট ১১-৮৪৬৫) আটক করা হয়। তবে কৌশলে পালিয়ে গেছেন চালক।
পাহাড়তলী থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, আমরা ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়েছি। তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তাদের কিছু কাগজপত্র নিয়ে পরিচয় শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। ঘাতক কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। চালক পালাতক আছে।