পার্বত্যাঞ্চলকে উন্নত অঞ্চল হিসেবে গড়ে তোলা হবে

65

ভিডিও কনফারেন্সের মাধ্যমে বান্দরবানের ভোটারদের কাছে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল মঙ্গলবার বিকাল ৪টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকার ধানমন্ডি সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বান্দরবানের আওয়ামী লীগ নেতাকর্মী ও সাধারণ ভোটারদের সাথে যুক্ত হন।
এসময় পার্বত্য এলাকার উন্নয়নে আগামীতে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন তিনি। আগামী ৩০ ডিসেম্বর তিনি সকল ভোটারকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবানও জানান।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বান্দরবান একটি চমৎকার পর্যটন সমৃদ্ধ জায়গা। প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর এ অঞ্চল। আবার এখানে পর্যটন সম্ভাবনাও আছে। পার্বত্য বান্দরবানে আমি প্রথম সফর করি ১৯৭০ সালে। একসময় বান্দরবানের রুমা ও থানচি উপজেলায় কোনো ব্রীজ ছিলনা, আমি সেটি করে দিয়েছি। আমরা যদি আবারো ক্ষমতায় আসি আমাদের চলমান উন্নয়ন কাজগুলো করতে পারবো।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরো বলেন, আমি আরো খুশি হয়েছি, কারণ আমার নতুন ভোটাররা আজ বলেছে তারা নৌকা মার্কায় ভোট দিবে। ২১ বছর পর যখন আমরা সরকার গঠন করেছি তখন থেকেই আমরা উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি। আওয়ামী লীগ সরকার আসার পরে আমরা মোবাইল সার্ভিস চালু করেছি। পরপর দুইবার সরকার ক্ষমতায় থাকার পর আমরা একের পর এক উন্নয়ন করেছি। প্রতিটি মানুষ যেন সুস্থ্য থাকতে পারে সে ব্যবস্থা করে দিয়েছি।
প্রধানমন্ত্রী বলেন, যদি আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসে তবে বান্দরবানে আরো সার্বিক উন্নয়ন এবং পার্বত্য অঞ্চলকে একটি উন্নত অঞ্চল হিসেবে গড়ে তুলতে পারবো। বান্দরবান হবে একটি উন্নত রোল মডেল। আর এ জন্য আগামী ৩০ তারিখ আপনারা সবাই আবারো নৌকায় ভোট দিন।
এসময় বান্দরবান প্রান্তে আওয়ামী লীগের সংসদ সদস্য পদ প্রার্থী বীর বাহাদুর উশৈসিং, জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈ হ্লা, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, উপদেষ্টা মন্ডলীর সদস্য কাজল কান্তি দাশ, যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশসহ জেলা আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ ভোটাররা উপস্থিত ছিলেন।