পাথরঘাটায় মাদকবিরোধী বিক্ষোভ

297

নগরীর পাথরঘাটা ফিশারীঘাট এলাকাবাসীর উদ্যোগে মাদক বিরোধী বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকাল সাড়ে ৪টায় নগরীর পুরাতন মৎস্য বাজারের সামনে মানববন্ধনের আয়োজন করা হয়।
৩৪নং পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগ নেতা এনামুল হক এনামের সভাপতিত্বে এটি অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোতোয়ালী থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মশিউর রহমান রোকন।
মানববন্ধনে বক্তব্য রাখেন, ৩৪নং ওয়ার্ড কাউন্সিলর ইসমাইল বালি, পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের আহব্বায়ক আবু মোহাম্মদ আবসার উদ্দিন, যুগ্ম আহব্বায়ক আশফাক আহমদ, ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক ওমর ফারুক, এড. গোপাল দাশ টিপু, যুবলীগ নেতা আইতুল হক, সুফি মোহাম্মদ দিদারুল আলম, মুরাদ, বিজয় আইচ, ছাত্রলীগ নেতা মোহাম্মদ নেজাম উদ্দিন, রুবেল, শুভ দাশ, ইসতিয়াক জামি প্রমুখ।
বক্তারা বলেন, এলাকায় মাদক সহজলভ্য হয়ে পড়েছে। এতে স্থানীয় যুবক ও কিশোরা মাদকাসক্ত হয়ে পড়েছেন। বিশেষ করে এলাকায় লাইসেন্স প্রাপ্ত মাদক বিক্রেতা অনুপ বিশ্বাস ও তার সহযোগী সাগর দাশ তাদের মাদক বিক্রয়ের বেধে দেওয়া সময় অনুসরণ না করে ২৪ ঘণ্টা মাদক বিক্রয় করছেন। বক্তারা আগামী ৭ দিনের মধ্যে এই অনিয়মিত মাদক বিক্রয় বন্ধ এবং দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। বিজ্ঞপ্তি