পাওনা টাকা চাওয়ায় চা দোকানদারকে পিটিয়ে হত্যা

48

সীতাকুন্ডে পাওনা টাকা চাওয়ায় মো. নুুরুল ইসলাম (৬০) নামে এক চায়ের দোকানদারকে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে উপজেলার বারৈয়াঢালা পশ্চিম লালানগর আবুপুকুর পাড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত দোকানদার একই এলাকার মৃত আবদুল হাদির পুত্র।
সূত্র জানায়, দীর্ঘদিন সিএনজি অটোরিকশা চালানোর পর বাড়ির পাশেই একটি চায়ের দোকান দেন নুরুল ইসলাম। দোকানে আসা স্থানীয় কয়েকজনের কাছে অনেক টাকা বকেয়া থেকে যায়। গতকাল রবিবার দুপুরে স্থানীয় মোশারফের কাছে পাওনা টাকা চাইতে গেলে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মোশারফ বয়স্ক নুরুল ইসলামকে গাছ ও লাঠি দিয়ে পিটাতে শুরু করে। পরে মোশারফের পিতা ও ভাই মিলে নুরুল ইসলামকে মারধর করে। এসময় স্থানীয়রা এসে মোশারফের কাছ থেকে নুরুল ইসলামকে উদ্ধার করে সীতাকুন্ড স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক নুরুল ইসলামকে মৃত ঘোষণা করেন।
নুরুল ইসলামের আত্নীয় মো. সালাউদ্দিন জানান, স্থানীয় মোশারফের কাছে পাওনা টাকা চাওয়া মোশারফ, তার ভাই ও বাবা মিলে নুরুল ইসলামকে পিটিয়ে হত্যা করে।
স্থানীয় চেয়ারম্যান রেহান উদ্দিন বলেন, দোকানদারি করার সুবাধে স্থানীয় একজনের কাছে বাকি টাকা চাইলে গিয়ে নুরুল ইসলাম খুন হন বলে আমি শুনেছি।
এ বিষয়ে সীতাকুন্ড থানার ওসি অপারেশন মো. জাব্বারুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটানায় নিহতের পরিবার থেকে এখনো কেউ মামলা করতে আসেনি। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।