পাঁচলাইশে যুবকের আত্মহত্যা

138

নগরীর পাঁচলাইশ থানাধীন ২ নম্বর গেট এলাকায় গলায় ফাঁস দিয়ে মো. সোহেল (২২) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। গতকাল শনিবার বেলা ৩টার দিকে স্থানীয় দায়া কলোনিতে এ ঘটনা ঘটে।
চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ সহকারী পরিদর্শক আলাউদ্দিন তালুকদার জানান, সোহেল নামের ওই যুবক ফ্যানের সঙ্গে ওড়না প্যাঁচিয়ে আত্মহত্যা করেছেন। তার মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সুবর্ণচরে ধর্ষণের
শিকার গৃহবধূর
‘আত্মহত্যা’

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে, যিনি ধর্ষণের শিকার হয়ে আত্মহত্যা করেছেন বলে পরিবারের অভিযোগ। গতকাল শনিবার সকালে মোহাম্মদপুর ইউনিয়নের চর মাকসুম গ্রামে পলি আক্তার (২২) বিষপান করেন বলে তার শ্বশুর নূর করিম জানান। পলি ওই গ্রামের ইউসুফ সোহাগের স্ত্রী।
পলির শ্বশুর নূর করিম সাংবাদিকদের বলেন, শুক্রবার রাতে বাড়িতে কেউ না থাকার সুযোগে একই এলাকার আলাউদ্দিন ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে। পলির চিৎকার শুনে আশপাশের লোকজন আলাউদ্দিনকে আটকের পর রাতেই সালিশ বৈঠকে ৬০ হাজার টাকা জরিমানা করে তাকে ছেড়ে দেওয়া হয়।
অপমান সইতে না পেরে শনিবার সকালে পলি বিষপান করে।
নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম বলেন, দুপুরে মৃত অবস্থায় ওই নারীকে হাসপাতালে আনা হয়। তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। কীভাবে মৃত্যু হয়েছে তা তদন্তের আগে তিনি বলতে রাজি হননি।
চরজব্বার থানার ওসি সাহেদ উদ্দিন বরেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।