পদ্মাসেতু নিয়ে গুজবে কান না দিতে সাংসদ দিদারের আহব্বান

22

সীতাকুন্ডের মুরাদপুর ইউনিয়ন পরিষদের ২০১৭-২০১৮ অর্থবছরের এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় দুস্থদের মাঝে ভ্যান গাড়িসহ বিভিন্ন সরঞ্জাম বিতরণ করা হয়েছে। গত রবিবার সকালে মুরাদপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে দুস্থদের মাঝে ভ্যান গাড়িসহ বিভিন্ন সরঞ্জাম বিতরণ করেন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রবাসী কল্যাণ ও কর্মসংস্থান মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য দিদারুল আলম এমপি। স্থানীয় ইউপি চেয়ারম্যান জাহেদ হোসেন নিজামী বাবুর সভাপতিত্বে ও মেম্বার আমজাদ হোসেন শিকদারের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আলাউদ্দীন সাবেরী, উপজেলা ধর্মবিষয়ক সম্পাদক নাজমুল বারী পিন্টু, সীতাকুন্ড মডেল থানার ওসি (তদন্ত) মোহাম্মদ শামীম শেখ, মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলীম উল্যাহ, থানা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ দিদারুল আলম, উপজেলা শ্রমবিষয়ক সম্পাদক শামছুল আলম, মোহাম্মদ রুহুল আমিন, মহিলা বিষয়ক সম্পাদক কামরুন নাহার, ক্যাপ্টেন শামসুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিল্টু কুমার সিংহ, মুরাদপুর ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল আলম, মেম্বার নুরুল আলম সফি, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক দীপক কান্তি ভট্টাচার্য ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কঙ্কা চৌধুরী।
অনুষ্ঠানে ১০ জন দুস্থদের মাঝে ভ্যানগাড়ি ও ১শ দুস্থ পরিবারের মাঝে স্যানিটারি সরঞ্জাম বিতরণ করা হয়। এছাড়া ১৫১ জনের মাঝে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা বই বিতরণ করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হামিদুল্ল্যাহহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রবীর কুমার নাথসহ মুক্তিযোদ্ধা ও ৯টি ওয়ার্ডের মেম্বার ও সংরক্ষিত আসনের মহিলা মেম্বার এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। এর আগে মুরাদপুর ইউনিয়নের উদ্যোগে আইন শৃংখলা বিষয়ক এক মতবিনিময় সভাও অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে বলেন, পদ্মা সেতুর কাজ এখন শেষ পর্যায়ে। তবে কিছু কুচক্রী মহল পদ্মা সেতুসহ সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করার জন্য বিভিন্ন রকম গুজব ও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এলাকার সকলেই একত্রিত হয়ে কাজ করলে সব সমস্যা সমাধান হবে। তাই উপজেলার বিভিন্ন ইউনিয়নের খালগুলো সংস্কার করা হবে। বর্তমানে ১ কোটি ৫৮ লক্ষ টাকা ব্যয়ে মুরাদপুর গুপ্তাখালী একে মদিন উল্লাহ সড়কের নির্মানের কাজ চলছে। অনুষ্ঠানের এক ফাঁকে ইউনিয়ন পরিষদে মুক্তিযোদ্ধা ফলকের উদ্বোধন করেন প্রধান অতিথি দিদারুল আলম এমপি।