পটিয়ায় মাদ্রাসার ছাত্রাবাস থেকে তরুণ-তরুণী আটক

872

পটিয়ায় মাদ্রাসা ছাত্রাবাস থেকে তরুণ-তরুণীকে আটক করেছে স্থানীয় জনতা। পরে তাদের পুলিশের কাছে সোপর্দ করা হয়। পটিয়া শাহচান্দ আউলিয়া মাদ্রাসার ছাত্রাবাস থেকে বহিরাগত তরুণ-তরুণীকে পুলিশ গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করে। গত বৃহস্পতিবার রাত ১১ টার দিকে স্থানীয় লোকজন ২০ বছর বয়সী আজাদ হোসেন বাবু নামের এই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেন। তিনি চন্দনাইশ উপজেলার কেশুয়া গ্রামের মৃত শওকত হোসেনের ছেলে। আর ধৃত তরুণীর বাড়ি আনোয়ারা উপজেলায়।
জানা গেছে, পটিয়া শাহচান্দ আউলিয়া মাদ্রাসার প্রাক্তন ছাত্র ছিলেন বাবু। সে সুবাদে বাবু ঈদের দ্বিতীয় দিন এক যুবতীকে ছাত্রাবাসে এনে অসামাজিক কাজ করার চেষ্টা চালায়। রাত ১১ টার দিকে তারা ছাত্রাবাসে ঢুকলে স্থানীয়দের সন্দেহ হয়। পরে এলাকার লোকজন তাদের আটক করে পুলিশকে খবর দিলে পুলিশ মাদ্রাসার ছাত্রাবাসে গিয়ে যুবক-যুবতীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।
পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানিয়েছেন, ছাত্রাবাসে রাতে বহিরাগত যুবক-যুবতী অবস্থান করার খবর পেয়ে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে গ্রেপ্তারকৃত যুবক-যুবতী তাদের প্রেমিক-প্রেমিকা বলে দাবি করছেন। তাদের পরিবার থেকে লিখিত কোনো অভিযোগ না পেলেও আইন বিধি অনুসারে তাদের দুইজনকে আদালতে পাঠানো হয়েছে।