পটিয়ায় পৃথক দুর্ঘটনায় আহত ১৩

24

পটিয়া বাইপাস সড়কে দু’টি সড়ক দুর্ঘটনায় ১৩ যাত্রী আহত হয়েছেন। গত ১৬ ডিসেম্বর দুপুরে গ্যাসের সিলিন্ডারবাহী পিকআপ ও যাত্রীবাহী বাসের সংঘর্ষ হয়। এরপর গতকাল মঙ্গলবার সকাল ১০ টায় গার্মেন্টস শ্রমিকদের বহনকারী লেগুনা ও মিনি ট্রাকের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।
গতকাল মঙ্গলবারের দুর্ঘটনায় আহতরা হলেন সুমি আক্তার (৩০), কাকলী দে (৩৫), শাহেনা আক্তার (২৫), রাসেল (২১), শিখা দত্ত (৩৮), বিজলি বেগম (২৭), মিনু আকতার (৩০), কাউছার (৩৩), খালেদা বেগম (২৬), পান্না দে (৩৬), রমা দাশ (৩০), রূপন সেন (২০) ও সালমা আক্তার (৩৫)। সবার বাড়ি পটিয়া উপজেলার কেলিশহর ও হাইদগাঁও ইউনিয়নে। তাদের মধ্যে আশংকাজনক হওয়ায় ৯ জনকে চমেক হাসাপাতালে প্রেরণ করেন পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক।
এদিকে গত সোমবার দুপুর সাড়ে ১২ টায় পটিয়া বাইপাস সড়কের ইন্দ্রপুলের মোড়ে এস আলম পরিবহনের একটি যাত্রীবাহী বাসের পেছন থেকে আসা গ্যাসের সিলিন্ডারবাহী একটি ট্রাকের ধাক্কায় ২ জন আহত হওয়ার ঘটনা ঘটে।
পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়ি’র ওসি বিমল চন্দ্র ভৌমিক জানান, পৃথক দুই সড়ক দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে পটিয়া স্বাস্থ কমপ্লেক্স ও চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনাকবলিত লেগুনা ও দুইটি পিকআপ আটক করে হাইওয়ে ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়েছে।