পটিয়ায় পিকআপ ভ্যানচাপায় নিহত প্রকৌশলী

49

পটিয়ায় পিকআপ ভ্যানচাপায় এক প্রকৌশলী নিহত হয়েছেন। তার নাম সুলতান আহমদ (৩৫)। গতকাল শনিবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া উপজেলার মনসা বাদামতল এলাকায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষর্দীরা জানান, গতকাল সকাল সাড়ে ৭টায় চট্টগ্রামমুখি একটি এলপি গ্যাস সিলিন্ডারভর্তি পিকআপ ভ্যান (চট্টমেট্রো-অ-১১-০৫৭৭) একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেল আরোহী প্রকৌশলী সুলতান আহমদ ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। ঘটনার পর পিকআপ ভ্যানকে আটক করা হলেও চালক পালিয়ে যায়। নিহত প্রকৌশলী বোয়ালখালী উপজেলার গোমদন্ডী ইউনিয়নের আহমদ মিয়ার পুত্র।
হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম নগরের একটি গার্মেন্ট-এ প্রকৌশলী হিসেবে তিনি কর্মরত ছিলেন। বোয়ালখালীর নিজ গ্রামের বাড়ি থেকে প্রতিদিনের ন্যায় সকালে মোটরসাইকেলযোগে কর্মস্থলে যাচ্ছিলেন। পটিয়া উপজেলার মনসা এলাকায় পৌঁছলে চট্টগ্রামমুখি এলপি গ্যাস সিলিন্ডার ভর্তি পিকআপ ভ্যান মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলে আরোহীর মৃত্যু হয়।
চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপ সহকারী পরিদর্শক আলাউদ্দিন তালুকদার বলেন, সকালে সড়ক দুর্ঘটনায় নিহত একজনের লাশ হাসপাতালে আনা হয়। তার মরদেহ মর্গে রাখা হয়েছে।
শিকলবাহা ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমান জানান, দুটি গাড়িই নগরমুখি ছিল। দ্রুতগামী একটি পিকআপ ভ্যান মোটরসাইকেল আরোহীকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু ঘটে। লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। গাড়িটিকে আটক করা হয়েছে। চালক পলাতক রয়েছেন।